Advertisement
হোমবলিউড

রেস 3 এর আল্লা দুহাই হ্যায় গানে প্রতিশোধ নিতে প্রস্তুত সলমান খান

রেস 3 এর আল্লা দুহাই হ্যায় গানে সলমান খান সমেত অন্যান্য টিম মেম্বারদের দেখা মিলল

  | June 01, 2018 23:14 IST (নিউ দিল্লি)
Salman Khan

রেস 3 এ সলমান খান

Highlights

  • সিনেমার গল্পের বহুমুখীতার সন্ধান দিল আল্লা দুহাই হ্যায় গান
  • অমিত মিশ্র, জনিতা গান্ধী এবং শ্রীরাম চন্দ্র এই সিনেমায় গান গেয়েছেন
  • রেস 3 আগামী 15ই জুন মুক্তি পাবে
মুক্তি পেল রেস 3 সিনেমার নতুন গান আল্লা দুহাই হ্যায়, যেখানে প্রতিশোধ নিতে প্রস্তুত এক রাগি সলমান খানকে দেখা যাচ্ছে কিন্তু কার ওপর তিনি বদলা নিতে চাইছেন তা বোঝা যাচ্ছে না। যাই হোক, যতক্ষণ পর্যন্ত না বহু প্রতীক্ষিত রেস 3 মুক্তি পাচ্ছে তা বোঝা আমাদের পক্ষে সম্ভব নয়। আল্লাহ দুহাই গানের পটভূমি সালমান খান, জ্যাকলিন ফারনান্দিজ, ডেইসি শাহ, অনিল কাপুর, ববি দেওল এবং সাকিব সেলিমকে নিয়ে তৈরি হয়েছে। রেস সিরিজের আগের সিনেমাগুলোতে আমরা দেখেছি এই সিনেমার গল্প বহুমুখী এবং বিভিন্ন গোপন তথ্য একে একে ফাঁস করা হয়েছে এবং আল্লা দুহাই হ্যায় গান দেখেও আমাদের একই রকম ধারণা হয়েছে। রেস 2 এর আল্লাহ দুহাই হ্যায় গানের এটা রিমিক্সড ভার্সন।    
তুসার যোশী এই সিনেমার সুরকার এবং গীতিকার সাব্বির আহমেদ এবং শ্লোক লাল। অমিত মিশ্র, জনিতা গান্ধী এবং শ্রীরাম চন্দ্র এই সিনেমায় গান গেয়েছেন।
রেস 3এর আল্লা দুহাই হ্যায় গানটা এখানে শুনুনঃ 


অ্যাকশন থ্রিলার রেস 3 সিনেমায় পূর্বে কেন্দ্রীয় চরিত্রে সইফ আলি খান অভিনয় করেছিলেন। পূর্বের দুটি সিনেমাতেই একমাত্র অনিল কাপুর অভিনয় করেছিলেন এবং দ্বিতীয় ভার্সনে অভিনয় করেছেন জ্যাকলিন ফারনান্দিজ।
ক্লাইম্যাক্স সিন যা শুট হতে দশ দিন সময় লাগার কথা ছিল, সলমান খানের সৌজন্যে তা মাত্র পাঁচ দিনে শুট করা সম্ভব হয়েছে। মিলিটারিদের উপস্থিতিতে আবু ধাবির লিওয়া মরুভূমিতে তিনটে আলাদা ইউনিটে ফাইনাল অ্যাকশন সিকুয়েন্স শুট করা হয়েছে।
রেমো ডি’সুজা পরিচালিত রেস 3 আগামী 15ই জুন মুক্তি পাবে।
 
 
Advertisement
Advertisement