হোমটিভি

বিষক্রিয়ায় অসুস্থ রাঘব, উমাকে ‘ডাইনি’ অপবাদে ঘরছাড়া করার ছক শিশিরের

ইন্দু, শিশির ও শর্বরী এই ঘটনার জন্য বার বার উমাকে দায়ী করতে থাকে। তারা বলে উমাই আসলে ডাইনি। সে উপস্থিত হয়ে রাঘবের খাবারে কুদৃষ্টি দিয়ে সেটাকে বিষাক্ত করে তুলেছে।

  | February 22, 2019 19:03 IST (কলকাতা)
Mahatirtha Kalighat

মহাতীর্থ কালীঘাট ধারাবাহিকের একটি দৃশ্যে উমা।

Highlights

  • কবিরাজ বলেন, রাঘবের শরীরে যে বিষ প্রবেশ করেছে তা গোটা শরীরে ছড়িয়ে পড়েছে
  • শিশির আদেশ দেয় পরিবারসহ উমাকে তাদের জমিদারি এলাকা ছেড়ে চলে যেতে হবে
  • শিশির নিজের পেয়াদাদের নিয়ে সুবোধ ও তার পরিবারকে আক্রমণ করে

বাড়িতে কৃষ্ণপুজোর সব আয়োজন সম্পন্ন। অন্তরা তখন গান শুরু করে। অন্যদিকে রাঘব হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন বিষাক্ত ফল সেবন করে। সকলেই ধীরে ধীরে জানতে পেরে যান রাঘব যে অসুস্থ সে কথা। 

ud7bnb2

মহাতীর্থ কালীঘাটের একটি দৃশ্য।

কবিরাজকে খবর দেওয়া হলে তিনি এসে পৌঁছন। প্রজারাও একে একে এসে জড়ো হতে থাকে দালানে। কবিরাজ বলেন, রাঘবের শরীরে যে বিষ প্রবেশ করেছে তা তার গোটা শরীরে ছড়িয়ে তাকে চলচ্ছক্তিহীন করে দিয়েছে। 


7ic3obag

মহাতীর্থ কালীঘাটের একটি দৃশ্য।


ইন্দু, শিশির ও শর্বরী এই ঘটনার জন্য বার বার উমাকে দায়ী করতে থাকে। তারা বলে উমাই আসলে ডাইনি। সে উপস্থিত হয়ে রাঘবের খাবারে কুদৃষ্টি দিয়ে সেটাকে বিষাক্ত করে তুলেছে। শিশির আদেশ দেয় উমা ও তার পুরো পরিবারকে তাদের জমিদারি এলাকা ছেড়ে চলে যেতে হবে। 

আরও পড়ুনঃ অনাথ আশ্রম ছেড়ে পথে নামলো গুড্ডু-গুড়িয়া, পথেই কী পথ চিনবে তারা

তবে আত্মারাম ছোট্ট উমাকে বারবার স্বান্তনা দিয়ে বলেন, রাঘব নিশ্চয়ই ঠিক হয়ে যাবেন। 

50tp8k7o

মহাতীর্থ কালীঘাটের একটি দৃশ্য।

ও দিকে ধুর্জটী ব্রাহ্মণ এসে উপস্থিত হয় গাঙ্গুলি রাজবাড়িতে। সে এসে সকলকে নিদান দেয় যে রাঘবকে সুস্থ করতে গেলে বাড়িতে একটি যজ্ঞের আয়োজন করতে হবে। রাঘবের অসুস্থতার সুযোগে শিশির নিজের পেয়াদাদের নিয়ে সুবোধ ও তার পরিবারকে আক্রমণ করে। সে গিয়ে সুবোধকে সপরিবারে বাড়িছাড়া করার চেষ্টা করতে থাকে। এমন সময়ে সেখানে উপস্থিত হন সারদা। তিনি শিশিরের গালে এক চড় কষিয়ে ঘোষণা করেন সুবোধের পরিবার কোথাও যাবে না। তারা ওই বাড়িতেই থাকবে। 

gcj9orco

মহাতীর্থ কালীঘাটের একটি দৃশ্য।

বাড়ির কৃষ্ণ দালানে শুরু হয় রাঘবের আরোগ্য কামনায় যজ্ঞ। ছোট্ট উমা কী পারবে এই ‘ডাইনি' অপবাদ ঘুচিয়ে নিজেকে নিরপরাধী প্রমাণ করতে? জানকে হলে দেখতে থাকুন ‘মহাতীর্থ কালীঘাট' সান বাংলা চ্যানেলে সন্ধ্যা ৬টা থেকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement