হোমবলিউড

মুম্বই বিমানবন্দরে চটি খুঁজে বেড়াচ্ছেন রনবীর কাপুর!

জুতোর খোঁজ নিচ্ছেন রনবীর কাপুর (Ranbir Kapoor)। তাও আবার একজন ফোটোগ্রাফারের কাছ থেকে! এমনই একটি ভিডিও ঘিরে সরগরম ইন্টারনেট দুনিয়া। বিমানবন্দরে তিনি নিষ্পাপ মুখে জিজ্ঞাসা করে বসেন, ‘চপ্পল কাঁহা সে লিয়া’ ("Chappal kahaan se liya?")। যদিও ফটোগ্রাফার ছবি তুলতে এতটাই ব্যস্ত ছিলেন, যে সেই কথা শুনতেই পাননি।

Ranbir Kapoor

নিউ ইয়র্ক থেকে ফিরলেন রনবীর কাপুর

Highlights

  • মা-বাবার সঙ্গে দেখা করতে আমেরিকা গিয়েছিলেন রনবীর
  • বিমানবন্দরে তিনি একজন ফোটোগ্রাফারকে চটি নিয়ে প্রশ্ন করেন
  • সেই চটি-ভিডিও এখন ভাইরাল

জুতোর খোঁজ নিচ্ছেন রনবীর কাপুর (Ranbir Kapoor)। তাও আবার একজন ফোটোগ্রাফারের কাছ থেকে! এমনই একটি ভিডিও ঘিরে সরগরম ইন্টারনেট দুনিয়া। চলতি সপ্তাহেই বাবা-মায়ের সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে উড়ে গিয়েছিলেন রণবীর কাপুর। এ বার একজন ফটোগ্রাফারের সঙ্গে রনবীরের কথোপকথনের একটি ছোট্ট ভিডিও ভাইরাল হলো। মুম্বই বিমানবন্দরের গেট দিয়ে ঢোকার সময়ে রণবীরকে ঘিরে ধরেছিল পাপারাৎজি। বিমানবন্দরে এটাই অবশ্য প্রথা। তখনই রণবীরের চোখ আটকে যায় একজন ফটোগ্রাফারের পায়ের দিকে। আর তিনি নিষ্পাপ মুখে জিজ্ঞাসা করে বসেন, ‘চপ্পল কাঁহা সে লিয়া' ("Chappal kahaan se liya?")। যদিও ফটোগ্রাফার ছবি তুলতে এতটাই ব্যস্ত ছিলেন, যে সেই কথা শুনতেই পাননি। ৩৬ বছরের অভিনেতা আবারও জিজ্ঞেস করেন। এ বার অবশ্য ফটোগ্রাফারও ততটাই সরল মুখে জবাব দেন, ‘অন্ধেরি স্টেশন সে'। আপাতত সেই চপ্পলের গল্পের ভিডিওটি ভাইরাল:

"Awesome Foursome" কোন ছবি পোস্ট করে ‘গুড নিউজ' জানালেন দিলজিৎ দোসঞ্জ?



নিউ ইয়র্কে রণবীর কাপুরকে অনুপম খেরের সঙ্গেও কিছুটা সময় কাটাতে দেখা গিয়েছে।

সুশান্ত-শ্রদ্ধার আগামী এই সিনেমায় কেবল গানের সেট বানাতেই খরচ এত কোটি!



এ ছাড়াও নীতু কাপুর এবং ঋষি কাপুরের সঙ্গে বেশ খানিকটা সময় মজা করে কাটিয়েছেন রণবীর। নীতু কাপুর তিন জনের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ‘‘যখন মন খুব খারাপ থাকে তখন এরকম ভাবেই এক মুহূর্তে ইতিবাচকতা, আনন্দ আর ভালোবাসা ফিরে আসে। ঋষি কাপুর আপাতত চিকিৎসার জন্য বিগ অ্যাপেলে রয়েছেন। কিন্তু তার কী রোগের চিকিৎসা চলছে তা নিয়ে মুখ খোলেননি কাপুর পরিবারের কেউই। তবে শোনা যাচ্ছে ঋষি কাপুর নাকি তাড়াতাড়িই দেশে ফিরে আসবেন।



দিন কয়েক আগে জি সিনে অ্যাওয়ার্ডে রণবীর এবং আলিয়ার একটি চুমু খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল।


This is so cute! - #ZeeCineAwards #ZeeCineAwards2019

A post shared by Ranbir Kapoor (@ranbirfanbase) on


রণবীর কাপুর সম্প্রতি ‘সঞ্জু' সিনেমার জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা নির্বাচিত হন। তিনি আপাতত ‘ব্রহ্মাস্ত্র' সিনেমার কাজে ব্যস্ত। এর পরে তার হাতে রয়েছে ‘শামসের'। ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় আলিয়া ভাট ও রনবীরকে প্রথম বার একসঙ্গে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement