হোমবলিউড

‘ছবি তোলার ছবি’, ছেলের হয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মা

রবিবার মানেই রণবীর কাপুরের ফুটবল খেলার দিন। তবে এ সপ্তাহে তিনি হঠাৎই স্থির করেন খেলা শেষে স্টেডিয়ামের বাইরে জমায়েত হওয়া ভক্তদের সঙ্গে একটি সেলফি তুলবেন। যেমন ভাবনা তেমনই কাজ। তার সেই সেলফি তোলার পর থেকেই তা ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। সেই ভাইরাল হয়ে যাওয়া সেলফিটিই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করলেন তার মা নীতু কাপুর।

  | April 24, 2019 17:07 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

রনবীর কাপুরের ভাইরাল হয়ে যাওয়া সেলফি

Highlights

  • রনবীর কাপুরের তার ভক্তদের সঙ্গে সেলফিটি ভাইরাল হয়ে গিয়েছে
  • নীতু কাপুর সেটি ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন
  • তিনি ক্যাপশনে লিখেছেন, ‘‘খুব ইন্টারেস্টিং ছবি’’

রবিবার মানেই রণবীর কাপুরের ফুটবল খেলার দিন। তবে এ সপ্তাহে তিনি হঠাৎই স্থির করেন খেলা শেষে স্টেডিয়ামের বাইরে জমায়েত হওয়া ভক্তদের সঙ্গে একটি সেলফি তুলবেন। যেমন ভাবনা তেমনই কাজ। তার সেই সেলফি তোলার পর থেকেই তা ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ৩৬ বছর বয়সী এই তারকার ছবিটি তোলার পরে প্রায় দু'দিন ধরে সেই ছবিটির জন্য ট্রেন্ডিং তালিকা ছিলেন। এ বার রণবীর কাপুরের সেই ভাইরাল হয়ে যাওয়া সেলফিটিই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করলেন তার মা নীতু কাপুর। সঙ্গে ক্যাপশনে নীতু লিখলেন, ‘‘খুব ইন্টারেস্টিং একটি ছবি। দেখে মনে হচ্ছে মেয়েরা সকলে মিলে ছবির ফ্রেমটিকে ধরে রেখেছে।'' সেই সেলফিতে রণবীর এবং তার ফ্যানদের সকলের মধ্যে একটিই মাত্র বাধা। তা হল একটি লোহার দরজা। রনবীর চেষ্টা করেছেন তার ছবির ফ্রেমের মধ্যে যতজন সম্ভব মেয়েকে রাখতে। আর তার ছবির পিছনে হাসিমুখগুলোই বলে দিচ্ছে যে কাজটা তিনি আদতে বেশ ভালোই করেছেন।

নরেন্দ্র মোদীর জন্য অক্ষয় কুমারের বাড়িতে সদা শান্তি বিরাজমান

চলুন দেখে নিই নীতু কাপুরের শেয়ার করা তার ছেলের সেই ছবি:




রণবীর নিজে অফিশিয়ালি সোশ্যাল মিডিয়াতে নেই। তবে শোনা যায় তিনি নাকি অজ্ঞাতপরিচয় একটি নামে প্রোফাইল খুলে রেখেছেন তার সম্পর্কে নানা বিষয়ে আপডেট জানার জন্য। তবে রণবীরের সোশ্যাল মিডিয়ায় অনুপস্থিতির দুঃখ ঘুচিয়ে দেন তার মা নীতু কাপুর। তিনি মাঝে মধ্যেই তার ছেলের নানা ছবি শেয়ার করেন।

১৯৯৫ সালের চলচ্চিত্র কুলি নং 1 ফিরছে আবার! কারা রয়েছেন মূল ভূমিকায়?




রণবীর কাপুরের গার্লফ্রেন্ড আলিয়া ভাটও সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে তার শাশুড়ির পদক্ষেপই অনুসরণ করে চলেন। কিছুদিন আগেই তিনি বুলগেরিয়াতে ‘ব্রহ্মাস্ত্র' সিনেমার শুটিংয়ের বেশ কিছু অসাধারণ মুহুর্ত শেয়ার করেছিলেন।


the view and her too.. photo credit - RK

A post shared by Alia (@aliaabhatt) on




রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র' সিনেমায় একসঙ্গে দেখা যাবে। সিনেমাটি চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে। রণবীরের হাতে এরপরে রয়েছে ‘শামশেরা' এবং আলিয়া ভাটকে পরে এস এস রাজামৌলির ‘আরআরআর' সিনেমায় দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement