হোমবলিউড

সোনাক্ষী সিনহার সঙ্গে অভিনয়, বলিউডে অভিষেক করবেন এই বিখ্যাত র‍্যাপার

নিজের ভূমিকা সম্পর্কে বাদশা বলেন, “আমি বেশ ভয়ে ভয়েই রয়েছি। যদিও, রাজি যখন হয়েছি, নিজের সেরাটুকুই দেব।"

  | February 12, 2019 12:37 IST (নিউ দিল্লি)
Rapper Badshah

র‍্যাপার বাদশা (Badshah) বলিউডে অভিষেক করতে চলেছেন

Highlights

  • অভিনেতা হিসেবে বলিউডে পা রাখবেন বাদশা
  • গায়কের চরিত্রেই দেখা যাবে এই র‍্যাপারকে
  • বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা

র‍্যাপের তালে তালে মানুষের মন জিতেছেন বাদশা। এবার বলিউড চলচ্চিত্রেও অভিষেক করতে চলেছেন বলিউডের বিখ্যাত সব গানের নেপথ্যের শিল্পী র‍্যাপার বাদশা। তবে নিজের প্রথম অভিনয় নিয়ে বেশ চাপেই র‍য়েছেন তিনি। তাঁর সঙ্গে সিনেমায় যে অভিনেতারা রয়েছেন তাঁদের নাম শুনলেই বুঝবেন র‍্যাপ গানের বাদশার এই ভয় অমূলক নয়। সিনেমায় রয়েছেন সোনাক্ষী সিনহা, বরুণ শর্মা এবং অন্নু কাপুরের মতো তাবড় অভিনেতারা। বাদশা আজ পর্যন্ত যে যে গান বানিয়েছেন সবেতেই শ্রোতাদের নাচিয়ে ছেড়েছেন। এবার অভিনয় দিয়ে মানুষের মন জয় করার নেশায় তিনি। আশা করা যাচ্ছে, গানের জগতে যেভাবে নিজের ভক্ত ও অনুগামীর সংখ্যা বাড়িয়েছেন বাদশা তাতে সিনেমায় তাঁর অভিনয় দেখার জন্যও মুখিয়ে থাকবেন অগণিত মানুষ। 

সঞ্জয় লীলা বানসালির কোন বিখ্যাত সিনেমার গানের সাথে নাচলেন অভিনেত্রী?


র‍্যাপার বাদশার এই চলচ্চিত্রের নাম এখনো অবশ্য ঠিক করা হয়নি। পরিচালনার মাঠে প্রথম পা রাখতে চলেছেন শিল্পী দাশগুপ্ত, তাঁর এই সিনেমা একেবারেই বিনোদনমূলক। পরিচালক থেকে প্রযোজক হওয়া মৃগদীপ সিং লাম্বার সঙ্গে এই সিনেমার কাজে হাত মিলিয়েছেন নির্মাতা ভূষণ কুমার এবং মহাবীর জৈন। সিনেমায় নিজের ভূমিকা সম্পর্কে বাদশা বলেন, “আমি বেশ ভয়ে ভয়েই রয়েছি। যদিও, রাজি যখন হয়েছি, নিজের সেরাটুকুই দেব। ভূষণ কুমার ও মৃগদীপ সিং আমাকে অনেক বুঝিয়েছেন যে আমি এই চরিত্রটির জন্য একেবারে যথাযথ। এটি বেশ অন্যরকমের সিনেমা হতে চলেছে।”


আজ রজনীকান্তের কন্যার বিয়ে, দেখুন মেয়ের বিয়েতে বাবার উদ্দাম নাচের ভাইরাল ভিডিও

র‍্যাপার বাদশার এই সিনেমায় কুলভূষণ খারবান্দা এবং নাদিরা বব্বরকেও দেখা যাবে। 'ডিজে ওয়ালে বাবু'র মতো হিট গানের শিল্পী বাদশা বলেন, “আমি খুব খুশি যে কেউ আমাকে চলচ্চিত্রেও নিতে চাইছেন এবং আমি নিজের সেরাটুকু দেওয়ার জন্য প্রস্তুত, বাকি সবই ঈশ্বরের হাতে।”


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement