হোমবলিউড

কবে মুক্তি পাবে আমির খানের পরের সিনেমা ‘লাল সিং চাড্ডা’, জেনে নিন এখানে

১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটি। সেখানে ছিলেন টম হ্যাঙ্কস। তারই রিমেক হতে চলেছে আমিরের সিনেমাটি। 

  | May 05, 2019 15:17 IST (নিউ দিল্লি)
Aamir Khan

Aamir Khan said he has been obsessed with Forest Gump. (Image courtesy: Facebook)

Highlights

  • সিনেমায় মূল ভূমিকায় রয়েছেন আমির খান
  • ফরেস্ট গাম্প সিনেমার হিন্দি সংস্করণ হল লাল সিং চাড্ডা
  • অক্টোবরে শ্যুটিং শুরু হবে

সামনের বছরের খ্রিস্টমাসটা আমির খানের (Aamir Khan) নামে। কারণ তার সিনেমা ‘লাল সিং চাড্ডা' মুক্তি পেতে চলেছে ২০২০ সালের ডিসেম্বরের ২৫ তারিখ। নিজের রিপোর্টে এমনটাই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ। সিনেমায় মুখ্য ভূমিকায় থাকবেন আমির খান। প্রযোজনা করবে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স। লাল সিং চাড্ডার গল্প লিখছেন অতুল কুলকার্ণি। পরিচালনা করবেন ‘সিক্রেট সুপারস্টার'-এর পরিচালক অদ্বৈত চন্দন। আমির খান নিজের জন্মদিনে এই সিনেমাটির কথা ঘোষণা করেছিলেন। ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘ফরেস্ট গাম্প' সিনেমাটি। সেখানে ছিলেন টম হ্যাঙ্কস। তারই রিমেক হতে চলেছে আমিরের সিনেমাটি।

 ফের হাড়হিম! আসছে ‘স্ত্রী'-এর সিক্যুয়েল
আমির খান ইতিমধ্য কপিরাইট নিয়েও নিয়েছেন হিন্দি রিমেকের।



পিটিআই-কে এক সাক্ষাতকারে অভিনেতা জানিয়েছেন, তিনি লাল সিং চাড্ডা (Lal Singh Chaddha)–র প্রযোজনে ২০ কেজি ওজন ঝরাবেন। ‘‘সিনেমার প্রস্তুতি কাজ শুরু হয়ে গিয়েছে। অক্টোবর থেকে শুটিং শুরু হবে। আমাকে ওজন কমাতে হবে প্রায় ২০ কিলো। যাতে লম্বা ও রোগা দেখায়।'' বলেছিলেন আমির।
ফরেস্ট গাম্প সিনেমায় ছিলেন টম হ্যাঙ্কস, রবিন রাইট। গ্রে সিনিস, স্যালি ফিল্ড, হ্যালি জোয়েল অসমেট এবং মেকেল্টি উইলিয়ামসন। মুখ্য চরিত্রে আইকিউ কম ছিল। কিন্তু মন ছিল খাঁটি সোনার মতো। 

বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনের যাত্রী আলিয়া ভাটের মা?
শোনা যাচ্ছে লাল সিং চাড্ডা ও ‘কৃষ ফোর' একই সময়ে মুক্তি পাবে। সেই সিনেমায় আছেন হৃত্বিক রোশন। সিনেমার পরিচালনা করবেন রাকেশ রোশন। গত বছর হৃত্বিকের জন্মদিনে সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছিল।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement