হোমবলিউড

দুই আন্তর্জাতিক নৃত্যশিল্পীর থেকে আগামী সিনেমার প্রশিক্ষণ নিচ্ছেন বরুণ ধাওয়ান, নোরা

ক্যাটরিনা কাইফকে মূল ভূমিকার জন্য প্রস্তাব দেওয়া হয়। এই চলচ্চিত্রের শ্যুটিংয়ের সময়সূচী আলি আব্বাস জাফরের ভারত সিনেমার সঙ্গে মিলে যাওয়ায় সময় দিতে পারেননি ক্যাট

  | February 02, 2019 11:32 IST (নিউ দিল্লি)
Abcd 2  Fictitious Dance Group

নোরা ফাতেহি এই ছবিটি শেয়ার করেছেন

Highlights

  • নোরা ফাতেহি আর বরুণ ধাওয়ান এই প্রথম একসঙ্গে
  • শ্রদ্ধা কাপুরও রয়েছেন সিনেমায়
  • নাচ নিয়েই রেমো ডি'সুজার আগামী সিনেমা

রেমো ডি'সুজার আগামী সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন অভিনেতারা। ফের একবার নাচকে কেন্দ্র করেই সিনেমা তৈরি করতে চলেছেন এই কোরিওগ্রাফার। শ্যুটিংয়ের আগে প্রস্তুতিমূলক সেশনের নানা মুহূর্ত ভাগ করে নিয়েছেন সিনেমার অভিনেতারা। নোরা ফাতেহি তাঁর সহ তারকা বরুণ ধাওয়ান এবং আন্তর্জাতিক নৃত্যশিল্পী তানিয়া তোরাও এবং তাসান ম্যুইরের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই সিনেমার জন্য নাচের প্রশিক্ষণ দিচ্ছেন এই দুই শিল্পী। ছবিতে, নোরাকে সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে নীল ডেনিম পরেছেন, বরুণ একই রঙের টি-শার্ট পরেছিলেন।

একই প্রাইমারি স্কুলে পড়তেন অনুষ্কা শর্মা আর সাক্ষী ধোনি? চিনতে পারছেন ছবিতে?

নোরা ফাতেহির পোস্টে দেখুন:


 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Squad goals #3iscoming @varundvn @tashan_unityuk @ms_taniatorao

A post shared by Nora Fatehi (@norafatehi) on

 

চলচ্চিত্রের প্রধান অভিনেতা বরুণ ধাওয়ান তাঁর ইনস্ট্যাগ্রাম প্রোফাইলে চলচ্চিত্রের প্রস্তুতিমূলক সেশন থেকে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে, অভিনেতাকে কোরিওগ্রাফার সুশান্ত খাতরির সঙ্গে দেখা যাচ্ছে।

নিজের স্বামীকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছেন সানি লিওন! কিন্তু কোথায়?

এখানে বরুণ ধাওয়ানের পোস্ট দেখুন:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Nation of domination . [keep working through the pain]#3prep @sushantkhatri148

A post shared by Varun Dhawan (@varundvn) on

 

গত সপ্তাহেই অমৃতসরে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। চলচ্চিত্রের প্রযোজক ভূষণ কুমার তাঁর টুইটার অ্যাকাউন্টে সিনেমার সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন: “অবশেষে কাজ শুরু হল! ভারতের সবচেয়ে বড় নাচের সিনেমার প্রথম শ্যুট পাঞ্জাবে। দলকে অনেক শুভেচ্ছা!"

এই পোস্টটির বিষয়ে আমরা আলোচনা করছি:

 

 

এই চলচ্চিত্রটি রেমো ডি'সুজা দ্বারা পরিচালিত হবে এবং সিনেমায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকেও। এর আগে, ক্যাটরিনা কাইফকে মূল ভূমিকার জন্য প্রস্তাব দেওয়া হয়। এই চলচ্চিত্রের শ্যুটিংয়ের সময়সূচী আলি আব্বাস জাফরের ভারত সিনেমার সঙ্গে মিলে যাওয়ায় সময় দিতে পারেননি ক্যাট। এই সিনেমাটি বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুরের একসঙ্গে রেমো ডি'সুজার সঙ্গে দ্বিতীয় কাজ। ২০১২ সালের চলচ্চিত্র এবিসিডি 2 এ পরিচালকের সঙ্গে দুজনই কাজ করেছেন।

শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ানের পাশাপাশি চলচ্চিত্রটিতে নোরা ফাতেহি, প্রভুদেবা, ধর্মেশ ইয়েলান্দ, পুনীত পাঠক ও শক্তি মোহনও ভূমিকা পালন করবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement