হোমটিভি

তারক মেহতা কা উল্টা চশমা খ্যাত অভিনেতা কবি কুমার আজাদের জীবনবসান ঘটলো

সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন তারক মেহতা কা উল্টা চশমা সিরিয়ালের বিখ্যাত চরিত্র হংসরাজ হাতির অভিনেতা কবি কুমার আজাদ।

  | July 09, 2018 17:15 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Kavi Kumar Azad

তারক মেহতা কা উল্টা চশমায় কবি কুমার আজাদ

Highlights

  • তারক মেহতা কা উল্টা চশমায় হংসরাজ হাতির ভূমিকায় তিনি অভিনয় করতেন
  • তিনি আজ সকালে ফোন করে জানান তাঁর শরীর অসুস্থঃ প্রযোজক
  • মিস্টার আজাদকে কয়েকটা সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে

সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন তারক মেহতা কা উল্টা চশমা সিরিয়ালের বিখ্যাত চরিত্র হংসরাজ হাতির অভিনেতা কবি কুমার আজাদ। সংবাদ সংস্থা আইএএনএস-এর রিপোর্টে জানা গেল মিস্টার আজাদ অসুস্থ ছিলেন এবং মুম্বাইয়ের ওখারদত হাসপাতালে ভর্তি ছিলেন। তারক মেহতা কা উল্টা চশমার প্রযোজক অসিত কুমার মোদী তাঁর মৃত্যুর খবর ঘোষণা করেন। আইএএনএস-এর রিপোর্টে জানা গেছে মিস্টার মোদী জানিয়েছেন, “আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের সিনিয়র অভিনেতা কবি কুমার আজাদ আর আমাদের মধ্যে নেই। তারক মেহতা কা উল্টা চশমা-তে তিনি ডক্টর হাতির চরিত্রে অভিনয় করছিলেন। আজ সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে।“
“তিনি একজন দারুণ অভিনেতা এবং খুবই ভাল মানুষ ছিলেন। তিনি শো-টা খুবই ভালবাসতেন এমনকী নিজের শরীর না ভাল থাকলেও তিনি শুটে উপস্থিত হতেন। আজ সকালে তিনি ফোন করে জানান তাঁর শরীর ভাল নেই এবং তিনি শুটে আসতে পারবেন না। আর তারপরেই আমরা খবর পাই যে তিনি মারা গেছেন। আমরা কেউই কিছু বলার মতো অবস্থায় নেই”, তিনি জানান।  
টিভি শোয়ের পাশাপাশি তিনি আমির খান এবং টুইঙ্কেল খান্নার সঙ্গে মেলা সিনেম্যায় এবং ফান্টুশ সিনেমায় অভিনয় করেছেন।


গুজরাটি লেখক তারক মেহতার লেখা দুনিয়া নে অন্ধা চশমা অবলম্বনে তারক মেহতা কা উল্টা চশমা তৈরি হয়েছে। লেখক গত বছর মার্চ মাসে দেহত্যাগ করেন।
কয়েক দিন আগে তারক মেহতা কা উল্টা চশমা দল তাদের 2500 এপিসোডের পূর্তি উদযাপন করে। দিলিপ যোশী, দিশা ভাকানি, সইলেশ লোধা, অমিত ভাট এবং নেহা মেহতা শোয়ের প্রধান চরিত্রে অভিনয় করছেন।
 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement