হোমবলিউড

Saand Ki Aankh Poster:হাতে বন্দুক মুখে হাসি! বছর ৮৭-এর দুই অভিনেত্রীকে চিনতে পারছেন?

Saand Ki Aankh Poster: তাপসী সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করে লিখেছেন: “তারা তাঁদের বয়সকে চ্যালেঞ্জ করেছিলেন, নিজের মতো করে লড়াই করেছিলেন এবং শুটিংয়ে খ্যাতি অর্জন করেছিল। দেখুন ফার্স্ট লুক।” 

  | April 16, 2019 16:40 IST (নিউ দিল্লি)
Saand Ki Aankh First Look

Saand Ki Aankh Poster: তাপসী (Taapsee) ও ভূমি (Bhumi) একসঙ্গে

Highlights

  • তাপসী লিখেছেন, ওদের বয়স হতে পারে, কিন্তু নিশানা চমৎকার
  • ষাণ্ড কি আঁখ পরিচালনা করছেন তুষার হীরানন্দানি
  • দীপাবলিতে মুক্তি পাবে এই সিনেমা

এই প্রথম পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী ভূমি পেডনেকার (Bhumi Pednekar) ও তাপসী পান্নু (Taapsee Pannu)। সিনেমার নাম ষাণ্ড কি আঁখ (Saand Ki Aankh)! মঙ্গলবার সকালেই চলচ্চিত্রের নির্মাতারা একটি নতুন পোস্টার প্রকাশ করেছেন। যদিও পোস্টারে দুই অভিনেত্রীকে দেনা দায়! পোস্টারে ৮৭ বছর বয়সী দুর্দান্ত বন্দুকবাজ চন্দ্র তোমারের (Chandro Tomar) ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে এবং তার ৮২ বছরের বোন প্রাকশী তোমর (Prakashi Tomar) হিসাবে দেখা যাবে অভিনেত্রী ভূমি পেডনেকারকে। দুই অভিনেত্রীকেই এই সিনেমায় প্রস্থেটিক মেকআপে দেখা যাবে এবং পোস্টারে দু'জনেরই পরণে উজ্জ্বল ঘাগরা ও কুর্তা। হাতে বন্দুক নিয়ে বসে রয়েছেন তাঁরা। পোস্টারের ট্যাগলাইন সমগ্র সিনেমার মূল কথা যেন এক নিমেষে বুঝিয়ে দিচ্ছে, ট্যাগ লাইনে লেখা: ‘তন বুড্ডা হোতা হ্যায়, মন নহি হোতা।' ছবির পোস্টার শেয়ার করে, তাপসী পান্নু লিখেছেন: “তারা বুড়ো হতে পারে, কিন্তু তাঁদের লক্ষ্য নিশ্চিতভাবেই খাঁটি সোনা! এখানে রইল ফার্স্ট লুকের পোস্টার।” 

সিনেমা ছেড়ে সংসারে কেন মজেছিলেন বিপাশা বসু

এদিকে, ভূমি পেডনেকার (Bhumi Pednekar) চলচ্চিত্রের পোস্টারের পাশাপাশি “শ্যুটার দাদি" (Shooter Dadis)দের বর্ণনাও দিয়েছেন খানিক। তিনি লিখেছেন: “তারা মজার, তারা ভালোবাসায় পূর্ণ। তারা ভারতের শ্যুটার দাদি। তাদের যাত্রার অংশ হিসাবে গর্বিত আমি।” এখানে দেখুন পোস্টার:




পৃথক একটি পোস্টারে, তাপসী এবং ভূমিকে হাতে বন্দুক দিয়ে অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে এবং তাদের মুখের স্মিত হাসি। পোস্টারের ট্যাগলাইনে লেখা: “খাঁচা ভেঙে বেরিয়ে এসেছে তাঁরা...৬০ বছর বয়সে তাঁরা বয়সের উর্ধ্বে দাঁড়িয়েছেন....৭০০ পদক নিয়ে তাঁরা বিখ্যাত হয়ে উঠেছেন।” তাপসী সোশ্যাল মিডিয়ায় পোস্টার শেয়ার করে লিখেছেন: “তারা তাঁদের বয়সকে চ্যালেঞ্জ করেছিলেন, নিজের মতো করে লড়াই করেছিলেন এবং শুটিংয়ে খ্যাতি অর্জন করেছিল। দেখুন ফার্স্ট লুক।” 

কোন ছবি শেয়ার করে ফের ট্রেন্ডিং তালিকার শীর্ষে সুহানা খান



তুষার হীরানন্দানি পরিচালিত, ষাণ্ড কি আঁখ, ভারতের প্রবীণতম শ্যুটারদের গল্প, যারা পঞ্চাশ বছরে বয়সে শ্যুটিং শুরু করেন। ছবিটি যৌথভাবে অনুরাগ কাশ্যপ এবং নিধি পারমার দ্বারা প্রযোজিত। এই বছরের দীপাবলিতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement