হোমবলিউড

৩৭২০ ঘণ্টা ধরে প্রিয়াঙ্কার বিয়ের লেহেঙ্গা বানিয়েছেন সব্যসাচী..দেখুন বিয়ের বিশেষ ছবি

সব্যসাচী এর আগে প্রিয়াঙ্কার বিয়ের লেহেঙ্গা ও গয়না সম্পর্কে বিশদ বর্ণনা করেছিলেন। একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি প্রকাশ করেছিলেন যে এই "আধুনিক মাস্টারপিস" তৈরিতে জন্য ৩৭২০ ঘন্টা সময় লেগেছে। মুঘল গয়নার রীতি মেনে আনকাট হীরে ও ২২ ক্যারেট সোনার মধ্যে পান্না এবং জাপানী মুক্তো দিয়ে বিয়ের গয়না তৈরি করা হয়েছিল।

  | December 06, 2018 19:25 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Priyanka Chopra

বিয়ের পোশাকে প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • যোধপুরে বিয়ে করলেন নিক ও প্রিয়াঙ্কা
  • হীরের গয়নায় সজ্জিতা প্রিয়াঙ্কা
  • দিল্লিতে প্রথম রিসেপশন সারলেন তাঁরা

বৃহস্পতিবার, সেলিব্রিটির স্টাইলিস্ট আমী প্যাটেল প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের কিছু অসামান্য ছবি প্রকাশ করেছেন। ছবিগুলি দম্পতির ২ ডিসেম্বর হিন্দু বিয়ের অনুষ্ঠানেই তোলা। প্রিয়াঙ্কা তাঁর বিয়ের দিনে লাল সব্যসাচী লেহেঙ্গা পরেন এবং নিক সোনালী শেরওয়ানি। হীরের গয়নায় উদ্ভাসির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আমী প্যাটেলের তোলা একটি ছবি প্রিয়াঙ্কার ক্লোজ আপ। বিয়ের সাজ সেই ছবিতে একেবারে স্পষ্ট। প্রিয়াঙ্কা লাল পোশাকের সঙ্গে মানানসই হালকা মেক আপ করেছিলেন। এক নজর দেখে নিন দেশী গার্লের বিয়ের সাজ-

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A vision @priyankachopra in jewellery by @sabyasachiofficial

A post shared by Ami Patel (@stylebyami) on


দ্বিতীয় রিসেপশনের তোড়জোড় করতে দিল্লির পাট চুকিয়ে মুম্বাইয়ে ফিরলেন নিক ও প্রিয়াঙ্কা

আরেকটি ছবিতে, প্রিয়াঙ্কাকে বিয়ের মন্ডপের দিকে হাঁটতে দেখা যায়, ভাই সিদ্ধার্থ চোপড়া এবং অন্যদের সঙ্গে। "রাজকুমারী প্রিয়াঙ্কা চোপড়া," আমী প্যাটেল ক্যাপশনে লিখেছেন।


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Princess Priyanka. @priyankachopra @sabyasachiofficial

A post shared by Ami Patel (@stylebyami) on

 Aankh Marey Video: মুক্তি পেল রণভীর সারার সিমবার প্রথম গান আঁখ মারে

নিক জোনাস, শাশুড়ি ডেনিস এবং শ্বশুর ফ্রাঙ্কির সাথে প্রিয়াঙ্কার এই ছবিটিও বেশ মিষ্টি। প্রিয়াঙ্কা এবং নিক একে অপরের হাত ধরেও ছবির জন্য পোজ দেন। ছবির ক্যাপশনে আমী লিখেছে "ছবি থেকে চোখ সরানো যায় না.."

সব্যসাচী এর আগে প্রিয়াঙ্কার বিয়ের লেহেঙ্গা ও গয়না সম্পর্কে বিশদ বর্ণনা করেছিলেন। একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি প্রকাশ করেছিলেন যে এই "আধুনিক মাস্টারপিস" তৈরিতে জন্য ৩৭২০ ঘন্টা সময় লেগেছে। "মুঘল গয়নার রীতি মেনে আনকাট হীরে ও ২২ ক্যারেট সোনার মধ্যে পান্না এবং জাপানী মুক্তো দিয়ে বিয়ের গয়না তৈরি করা হয়েছিল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

যোধপুরের উমেইদ ভবন প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়! প্রথমে খ্রিষ্টীয় রীতিতে ও পরে একটি হিন্দু বিবাহের অনুষ্ঠান আয়োজিত হয়। নবদম্পতি মঙ্গলবার নয়া দিল্লিতে একটি অভ্যর্থনার আয়োজন করেন, যেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

বলিউডের আরও খবর পড়ুন


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement