হোমবলিউড

দর্শক এখনো যৌন দৃশ্য দেখার জন্য পরিণত হয়নি

গ্যাংস্টার গণেশ গাইতোন্ডের স্ত্রী সুভদ্রার চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী দেশপান্ডে।

  | July 18, 2018 19:08 IST (নিউ দিল্লী)
Sacred Games

স্যাক্রেড গেমসের একটা দৃশ্যে রাজশ্রী দেশপান্ডে (Courtesy: Netflix)

Highlights

  • "আমি নির্বোধের মতো কিছু করিনি", বলেছেন রাজশ্রী দেশপান্ডে
  • "আমি জানতাম আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না", তিনি আরও বলেন
  • এছাড়াও স্যাক্রেড গেমসে অভিনয় করেছেন সইফ আলি খান ও নাওয়াজউদ্দীন সিদ্দিকি

নেটফ্লিক্স ওয়েব সিরিজ স্যাক্রেড গেমস মুক্তি পাওয়ার পর থেকেই অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে অসংখ্য সমালোচনা এবং সোশ্যাল মিডিয়া ট্রোলের সম্মুখীন হয়েছেন। এই ওয়েব সিরিজে তিনি গ্যাংস্টার গণেশ গাইতোন্ডের (নাওয়াজউদ্দীন সিদ্দিকি) স্ত্রী সুভদ্রার চরিত্রে অভিনয় করেছেন, স্বামীর জীবনে যার ভূমিকা উল্লেখযোগ্য। আটটা এপিসোডের ওয়েব সিরিজ স্যাক্রেড গেমসে রাজশ্রীকে তাঁর স্বামীর সঙ্গে বহু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে যা বিভিন্ন মানুষের সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর নগ্ন দৃশ্যকে কেন্দ্র করে উৎপন্ন বিভিন্ন ট্রোলের প্রত্যুত্তরে হিন্দুস্তান টাইমসের সাক্ষাৎকারে রাজশ্রী জানান, যেসব দর্শক সিনটার তাৎপর্য বুঝতে পারেননি তারা এখনও মানসিকভাবে অপরিণত। “যৌনতা একটা সুন্দর জিনিস… ঘনিষ্ঠতা একটা সুন্দর জিনিস। এই বিষয়ে মানুষ যে এভাবে কথা বলছেন তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। তারা এখনও অপরিণত এবং সিনটার তাৎপর্য বুঝতে অক্ষম। আমি মর্যাদাহানিকর কোনও কাজ করছিনা। আমি আমার স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছি আর সেটাও নির্বোধভাবে নয়”, হিন্দুস্তান টাইমস তাঁকে বলতে কোট করে।  

রাজশ্রী পূর্বে অত্যন্ত বিতর্কিত ছবি এস দুর্গাতে অভিনয় করেন। নেতিবাচক প্রতিক্রিয়া লাভের পর তাঁর মানসিক অবস্থা কী ছিল জানতে চাওয়া হলে তিনি জানান, “সমালোচনা হওয়ায় আমি দুঃখ পেয়েছিলাম কিন্তু আমাকে এগিয়ে যেতেই হত। আমি শুভদ্রা চরিত্রের খাতিরেই এই সিনে অভিনয় করেছি। একজন শিল্পী হিসাবে আমাকে নিজের কাজ করতেই হবে। আমি জানি আমার কোনও অসৎ উদ্দেশ্য ছিল না। এটা কোনও বাণিজ্যিক আইটেম নাম্বার নয় যে প্রথমে আইটেম বেচে পরে সিনেমা বেচবো”, জানান অভিনেত্রী।  

রাজশ্রী আগেই স্পটবয়ই-কে জানিয়েছিলেন স্যাক্রেড গেমস মুক্তি পাওয়ার পর তিনি কুরুচিকর বহু বার্তা পেয়েছেন। রাজশ্রী বলেন, “সিনটা বিভিন্ন পর্নোগ্রাফি সাইটেও ছড়িয়ে গেছে। তাঁর থেকেও খারাপ যেটা হয়েছে আমি বিভিন্ন বার্তা পাচ্ছি যেখানে আমাকে বলা হয়েছে পর্নস্টার।“

রাজশ্রীর এস দুর্গা সিনেমাকেও বহু নেতিবাচক প্রতিক্রিয়ার সম্মুখীন হতে হয়েছে কারণ সেখানে দেবী দুর্গার রেফারেন্স দেওয়া হয়েছিল। সিনেমাটা গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল থেকে গত বছর বাদ দেওয়া হয়েছিল। এস দুর্গা সিনেমায় “সেক্সি দুর্গা” এবং “ভালগার শব্দ” বাদ দেওয়ার পরেই তা সেন্সর বোর্ডের  U/A সার্টিফিকেট লাভ করেছিল।


এস দুর্গা ছাড়াও রিমা কাগতির তালাশ, কিক এবং অ্যাংরি ইন্ডিয়ান গড্ডেস সিনেমায় অভিনয় করেছেন।


অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত স্যাক্রেড গেমসে সইফ আলি খান এবং রাধিকা আপ্তেও অভিনয় করেছেন।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement