হোমবলিউড

সইফ আলী খান এর 'স্যাক্রেড গেমস' এর টিসার সাড়া ফেললো ইন্টারনেটে

  | May 07, 2018 10:13 IST (New Delhi)
পড়ুন | Read In
Sacred Games Teaser

নেটফলিক্সের নতুন  সিরিজ "স্যাক্রেড গেমস"-এর টিসার মুক্তি পেল শুক্রবার এবং তা বেশ সাড়া জাগিয়েছে. বিক্রম চান্দার নভেলের থেকে অনুপ্রাণিত এই সিরিজে সইফ আলী খান পুলিশের ও নওয়াজুদ্দিন সিদ্দিকী খলনায়কের এর চরিত্রে অভিনয় করছেন.

নেটফলিক্সের নতুন  সিরিজ "স্যাক্রেড গেমস"-এর টিসার মুক্তি পেল শুক্রবার এবং তা বেশ সাড়া জাগিয়েছে. বিক্রম চান্দার নভেলের থেকে অনুপ্রাণিত এই সিরিজে সইফ আলী খান পুলিশের ও নওয়াজুদ্দিন সিদ্দিকী খলনায়কের এর চরিত্রে অভিনয় করছেন. পর্দায় তাদের জমজমাট লড়াই দেখতে উদগ্রীব সবাই. অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানি সিরিজটির পরিচালনা করেছেন.
অন্যদিকে এই বছরে বক্সঅফিসে সইফ আলী খানের "শেফ" বা "কালাকান্দি " কোনোটিই সাফল্য পায়নি.
তবে বিক্রমাদিত্য মোতওয়ানির মতে এই পুলিশের চরিত্রটির জন্য সইফ একদম সঠিক বাছাই. একজন ষ্টার থাকার জন্যে তাদের সিরিজটি আরো বেশি জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা অর্জন করবে বলে পরিচালক দের মত. স্যাক্রেড গেমস ছাড়াও চিত্রাঙ্গদা সিংহ এর সাথে সইফ পরবর্তী ছবি 'বাজার'-এ অভিনয় করবেন.

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement