Advertisement
হোমবলিউড

ধর্মেন্দ্র এবং ববি দেওলের সঙ্গে ছবিতে রেস 3 ভাইরাল ডায়লগ ক্যাপশন দিলেন সলমান খান

রেস 3 মিম জিঙ্গার ছবির ক্যাপশন দিলেন সলমান খান

  | June 05, 2018 11:53 IST (নিউ দিল্লী)
Salman Khan

সলমান খানের পোস্ট করা সেই ছবি (কার্টেসি: beingsalmankhan)

Highlights

  • "আওয়ার ধরমজি ইজ আওয়ার ধরমজি! চলো ইন স্পেশাল কেস ইয়োর ধরমজি টু"
  • ইতিমধ্যে এই ছবিটি ভাইরাল হয়েছে
  • রেস 3 সিনেমায় সলমান খান এবং ববি দেওল একসঙ্গে কাজ করেছেন
“আওয়ার ধরমজি ইজ আওয়ার ধরমজি! চলো ইন স্পেশাল কেস ইয়োর ধরমজি টু”, সলমান খানের রিসেন্ট ইনস্টাগ্রাম পোস্টে বিখ্যাত অভিনেতা ধর্মেন্দ্র এবং রেস 3 সহ-অভিনেতা ববি দেওলের সঙ্গে ছবির ক্যাপশন এটাই। হ্যাঁ সলমান কিছুক্ষণ আগে ইন্সটাগ্রামে এই ছবিই পোস্ট করেছেন যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। সলমান খান রেস 3 এর ভাইরাল ডায়লগ মিম জিঙ্গার এই ছবির ক্যাপশনে লিখেছেন। মনে আছে ট্রেলারে তাঁর সহ-অভিনেত্রী ডেইসি শাহের ডায়লগ- “আওয়ার বিজনেস ইজ আওয়ার বিজনেস এন্ড নান অফ ইয়োর বিজনেস”- যা থেকে প্রচুর মিম জন্ম নিয়েছে? দেখুন সেই ছবি। (ধর্মেন্দ্রর ছোট ছেলে ববি দেওল)।
 
 

Our dharmji is our dharmji ! Chalo in this special case your dharamji too

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


আগেও একজন অজানা ব্যক্তি সলমান খান কোথায় যাচ্ছেন প্রশ্ন করায় তাকেও একই উত্তর দিয়েছিলেন। “আওয়ার বিজনেস ইজ আওয়ার বিজনেস। নান অফ ইয়োর বিজনেস”, একটা ভিডিওতে বলেন সলমান, যা ট্রেন্ড তৈরি করে।
 

একটা ট্রোল বিতর্কে সলমান সংবাদ সংস্থা আইএএনএস কে বলেন, “একজন বা দুইজন ফলোয়ার নিয়ে যারা ট্রোল করছে? ওগুলো ট্রোল? কে ওই ট্রোলগুলো নিয়ন্ত্রণ করছে, আপনি জানেন? কী দুঃখের বিষয়। এক, দুই, তিন বা চারজন ফলোয়ার নিয়ে যারা ট্রোল করে সেটাকে ট্রোল বলে না”।
                         
অ্যাকশন থ্রিলার রেস 3, আসন্ন ঈদে সলমান খান তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন। আর দুই সপ্তাহ পর 15ই জুন এটি মুক্তি পাচ্ছে। ববি দেওল, ডেইসি শাহ ছাড়াও অনিল কাপুর, জ্যাকলিন ফারনান্দিজ এবং সাকিব সেলিম, সলমান খানের সঙ্গে রেস  3 সিনেমায় অভিনয় করেছেন।
রেমো ডি’সুজা পরিচালিত ও সলমান খান অভিনীত এই সিনেমা রেস ফ্র্যাঞ্চাইজির এটি তৃতীয় সিনেমা। আগের দুটো রেস সিরিজে কেন্দ্রীয় চরিত্রে সইফ আলি খান অভিনয় করেছিলেন।  
 
Advertisement
Advertisement