হোমবলিউড

দক্ষিণি বিয়েতেও বলিউডি ‘হানা’, ‘জুম্মে কী রাত’-এ নজর কাড়লেন সলমন খান

দক্ষিণ ভারতীয় তারকা ভেঙ্কটেশ ডুগ্গুবতীর বড় মেয়ে আশ্রিতার বিয়েতে গিয়ে অনুষ্ঠান মাতিয়ে দিলেন সলমন খান। সেখানে সলমন এবং কনের বাবা অর্থাৎ ভেঙ্কটেশকে ‘জুম্মে কি রাত' গানের সঙ্গে মন প্রাণ খুলে নাচতে দেখা গেল। আর নাচের শেষে অবশ্যই ছিল একটা মহাকাব্যিক আলিঙ্গন।

  | March 26, 2019 18:54 IST (নিউ দিল্লি)
Salman Khan

আশ্রিতার বিয়েতে সলমন খান

Highlights

  • ভেঙ্কটেশের মেয়ের বিয়েতে গিয়েছিলেন সলমন খান
  • বর্ষীয়াণ অভিনেত্রী বীণা কাক সেই ছবি শেয়ার করেছেন
  • গিয়েছিলেন রানা ডুগ্গুবতীও

দক্ষিণ ভারতীয় তারকা ভেঙ্কটেশ ডুগ্গুবতীর বড় মেয়ে আশ্রিতার বিয়েতে গিয়ে অনুষ্ঠান মাতিয়ে দিলেন সলমন খান। ৫৩ বছরের সুপারস্টার জয়পুরে গিয়েছিলেন সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। তবে পাপারাৎজিদের প্রবেশে নিষেধাজ্ঞা থাকলেও বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাকের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সৌজন্যে অনুষ্ঠানের বেশ কিছু মুহূর্তের ছবি ও ভিডিও দেখতে পাওয়া গেল। তার মধ্যেই একটি ভিডিও আপাতত ভাইরাল। সেখানে সলমন এবং কনের বাবা অর্থাৎ ভেঙ্কটেশকে ‘জুম্মে কি রাত' গানের সঙ্গে মন প্রাণ খুলে নাচতে দেখা গেল। ভিডিওর শুরুতে সলমন নিজের নিজের স্টাইলে খানিক হাত-পা ঘোরাচ্ছিলেন। হঠাৎই ‘জুম্মে কি রাত'-এর মিউজিক শুরু হতেই তারা উত্তাল নাচ শুরু করেন।

আরও পড়ুনঃ ক্ষমা চাইলেন দীপিকা, জানেন তার ‘অপরাধ'?

দেখুন সেই ভিডিও:




আর নাচের শেষে অবশ্যই ছিল একটা মহাকাব্যিক আলিঙ্গন:



আশ্রিতার বিয়ের অনুষ্ঠান হয়েছে একেবারে ঘেরাটোপের মধ্যে। তবে বিনা কাকের সৌজন্যে সেই অনুষ্ঠানের কিছু ছবি আমাদের হাতে এসেছে। সেখানে কনের তুতো ভাই রানা ডুগ্গুবতীকে দেখা গেল সলমন খান এবং বেঙ্কটেশের সঙ্গে পোজ দিতে। দক্ষিণ ভারতীয় তারকা নাগা চৈতন্য (আশ্রিতার খুড়তুতো ভাই) এবং তার স্ত্রী সামান্থা রুথ প্রভুও উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ অনিল কাপুরের বাড়ির ‘দরজা ভেঙে' ঢুকে পড়লেন ভাই ও তার স্ত্রী



Congratulations Venky ! @venkateshdaggubati

A post shared by Bina Kak (@kakbina) on



SK at home !! In jaipur

A post shared by Bina Kak (@kakbina) on



#couplegoals

A post shared by Nagachaitanya Akkineni (@chaitanya.akkineni) on


ফেব্রুয়ারি ৬ তারিখে বিনায়ক রেড্ডির সঙ্গে আশ্রিতার এনগেজমেন্ট হয়েছিল শুধুমাত্র ঘনিষ্ঠ পরিবার-পরিজনদের উপস্থিতিতেই হায়দ্রাবাদে। আশ্রিতা একজন বেকিং এক্সপার্ট এবং ফুড ব্লগার। বিনায়ক রেডি হায়দরাবাদ রেস ক্লাবের চেয়ারম্যান আর সুরেন্দ্র রেড্ডির নাতি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement