হোমবলিউড

সলমনের হাত ধরে এ বার পরিবারের কে ডেবিউ করছেন!

অভিনেতা সলমন খান এ বার ভাগ্নী আলীজেহ অগ্নিহোত্রীকে ডেবিউ করাতে চলেছেন বলিউডে। আইএএনএস-এর রিপোর্টে প্রকাশিত ‘দাবাং থ্রি’ সিনেমাতেই দেখা যাবে আলিজেহকে। সলমনের বোন আলভিরা এবং তার স্বামী অতুল অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ অগ্নিহোত্রী।

  | April 24, 2019 13:22 IST (নিউ দিল্লি)
Salman Khan

দাবাং থ্রি-এর সেটে সলমন খান

Highlights

  • মহেশ্বরে দাবাং সিনেমার টাইটেল ট্র্যাকের শুটিং করলেন সলমন
  • দাবাং থ্রি সিনেমাতেও রজ্জোর ভূমিকায় দেখা যাবে সোনাক্ষিকে
  • দাবাং থ্রি সিনেমার পরিচালনা করছেন প্রভু দেবা

অভিনেতা সলমন খান এ বার ভাগ্নী আলীজেহ অগ্নিহোত্রীকে ডেবিউ করাতে চলেছেন বলিউডে। আইএএনএস-এর রিপোর্টে প্রকাশিত ‘দাবাং থ্রি' সিনেমাতেই দেখা যাবে আলিজেহকে। সলমনের বোন আলভিরা এবং তার স্বামী অতুল অগ্নিহোত্রীর মেয়ে আলিজেহ অগ্নিহোত্রী। তবে এই খবরটি  সম্পর্কে এখনও খান পরিবারের তরফে নির্দিষ্টভাবে হ্যাঁ বা না কোনও উত্তর দেওয়া হয়নি। সম্প্রতি মহেশ্বরে দাবাং থ্রি-এর শুটিং শিডিউল শেষ হয়েছে। সেখানে অবশ্য আলিজেহকে দেখা যায়নি। দাবাং থ্রি-এর প্রযোজনা করছেন সলমনেপ দাদা আরবাজ খান। সিনেমার পরিচালনা করছেন প্রভু দেবা। দাবাং সিরিজের আগের দু'টি সিনেমা প্রবল জনপ্রিয়তা পেয়েছিল। আবার ওয়ান্টেড সিনেমায় প্রভুদেবা এবং সলমন খানের কম্বিনেশন দারুণ হিট ছিল। তাই ‘দাবাং থ্রি'র ক্ষেত্রে সব মিলিয়ে সর্বোচ্চ সেরা কম্বিনেশনকেই ব্যবহার করা হচ্ছে। যাতে বক্স অফিসে সিনেমাটির সাফল্য নিশ্চিত করা যায়।

বিবাহবিচ্ছেদের পরে ফের বাবা হতে চলেছেন কোন অভিনেতা

মহেশ্বরে সিনেমার শুটিং করার সময় ‘দাবাং থ্রি' সিনেমার টাইটেল ট্র্যাকের শুটিং হয়েছে বলে জানা গিয়েছে। সিনেমায় হিরোইনের ভূমিকায় রয়েছেন সোনাক্ষি সিনহা। তাকে চুলবুল পান্ডের স্ত্রী রজ্জোর চরিত্রে দেখা যাবে। দাবাং সিরিজের প্রথম সিনেমায় রজ্জোর চরিত্রেই বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষী। তিনি ক'দিন আগে একটি ইন্টারভিউতে বলেন, রজ্জো চরিত্রটি আমার রক্তে মিশে রয়েছে। আমি ঘুমিয়ে ঘুমিয়েও ওই চরিত্রে অভিনয় করতে পারি।''


‘‘পর্ন তারকার অবসরকালীন পরিকল্পনা কি বলিউডে পা রাখা?''— উত্তরে কী বললেন সানি লিয়ন


Shooting for #dabangg3 on the beautiful ghats of Narmada

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


আরবাজ খানও এই সিনেমায় থাকছেন। তাকে চুলবুল পান্ডের ভাই মক্ষীর চরিত্রে দেখা যাবে। দিন কয়েক আগে আইএনএএস-কে একটি ইন্টারভিউ দেওয়ার সময় আরবাজ খান বলেছিলেন, ‘‘দাবাং থ্রি' সিনেমায় আমার যথেষ্ট বেশি রকমের মনোযোগ প্রয়োজন হচ্ছে কারণ আমি সেখানে একদিকে প্রযোজক অন্যদিকে অভিনেতা। সলমন খানের যথেষ্ট অবদান থাকলেও দাবাং থ্রি আমার কাঁধেও একটা বড় দায়িত্ব বটে।

তবে ‘দাবাং থ্রি'-র আগেই মুক্তি পাবে সলমন খান অভিনীত ‘ভারত' সিনেমাটি। ২০১৯ সালের ইদে ‘ভারত' মুক্তি পাচ্ছে। সিনেমার প্রযোজনা করেছেন আলিজেহর বাবা অতুল অগ্নিহোত্রী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement