হোমবলিউড

‘দাবাং থ্রি’-এর নতুন ছবিতে স্বমহিমায় চুলবুল পাণ্ডে

‘দাবাং থ্রি' সিনেমার সেট থেকে নতুন একটি ছবি শেয়ার করলে সলমন খান (Dabangg 3 New Picture)। ছবিটি যদিও একটি সিল্যুয়েট, তবে বোঝাই যাচ্ছে চুলবুল পান্ডের পোশাকে সেই ছবিতে উপস্থিত স্বয়ং সলমন খান। আপাতত সিনেমার শুটিং চলছে ইন্দোরে।

  | April 03, 2019 14:37 IST (নিউ দিল্লি)
Dabangg 3

ইনস্টাগ্রামে সলমনের শেয়ার করা ছবি

Highlights

  • দাবাং থ্রি-এর শুটিং সেটের ছবি শেয়ার করলেন সলমন খান
  • ইন্দোরে চলছে সিনেমাটির শুটিং
  • সোমবার থেকে শুরু হয়েছে ‘দাবাং থ্রি’-এর শুটিং

‘দাবাং থ্রি' সিনেমার সেট থেকে নতুন একটি ছবি শেয়ার করলে সলমন খান (Dabangg 3 New Picture)। ছবিটি যদিও একটি সিল্যুয়েট, তবে বোঝাই যাচ্ছে চুলবুল পান্ডের পোশাকে সেই ছবিতে উপস্থিত স্বয়ং সলমন খান। আপাতত সিনেমার শুটিং চলছে ইন্দোরে। সলমন ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘নর্মদার তীরে অসামান্য পরিবেশে দাবাং থ্রি-এর শুটিংয়ে। সোমবারই শুটিং শুরু হয়েছে। সে দিনই সলমন খান নিজের সঙ্গে পরিচালক প্রভু দেবার একটি ছবি শেয়ার করেছিলেন। দেখুন সলমন খানের দাবাং থ্রি নিয়ে করা পোস্টটি এখানে:

মজার ‘রান্নায়' মিশবে থ্রিলার, জি বাংলা অরিজিনালসের নতুন সিনেমায়

Shooting for #dabangg3 on the beautiful ghats of Narmada


A post shared by Salman Khan (@beingsalmankhan) on



ইতিমধ্যেই ইন্দোরের পথেঘাটে সলমন খানের শুটিং করার নানা ছবি ও ভিডিও বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যথারীতি সেগুলো ভাইরালও হয়ে গিয়েছে।

সমুদ্রের ঢেউয়ের মাঝেই শিবানী দাণ্ডেকরকে জড়িয়ে ধরলেন ফারহান আখতার, দেখেছেন সেই ছবি?



@beingsalmankhan #salmankhan#beingsalmankhan #salmankhanfans#salmankhanrules #salmankhanlovers#salmankhansmile #bollywood#beinghuman#efsall #bharat#dabangg3 V:@beingazharkhanofficial

প্রথম দিন সলমন খান কষ্টেসৃষ্টে ভক্তদের এড়িয়ে লুকোচুরি করতে সক্ষম হলেও, তার শার্টের কলারের পিছন দিকে গুঁজে রাখা সানগ্লাস ভক্তদের বোঝার জন্য যথেষ্ট যে  সেখানে আদতে কিসের শুটিং হচ্ছে।




সিনেমাটির প্রযোজক আরবাজ খানকেও তার পেটেন্ট চরিত্র ‘মক্ষী'-হিসাবে দেখা যাবে বলে জানা গিয়েছে। তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন আগেই। সেখানে তাকে এবং সলমনকে একসঙ্গে দেখা গিয়েছে। সেই ভিডিও থেকেই জানা গিয়েছিল যে দাবাং সিরিজের শুটিং করতেই দু'ভাই ইন্দোরে চলেছেন।



‘দাবাং থ্রি'-তে চুলবুল পান্ডের স্ত্রীর ভূমিকায় থাকবেন সোনাক্ষী সিনহা। তবে তিনি এখনও ইন্দোর পৌঁছননি। সলমন খানের ইনস্টাগ্রাম পেজে তিনি লিখেছেন, ‘‘শিগগিরই দেখা হচ্ছে।'' এ বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে ‘দাবাং থ্রি'। সম্ভবত এই সিনেমাটি বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র' সিনেমার সঙ্গে প্রতিযোগিতা করতে চলেছে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement