হোমবলিউড

আজ থেকে শুটিং ফ্লোর দাপাবেন চুলবুল পাণ্ডে

দশ বছর পরে ফের প্রভু দেবার (Prabhu Deva) সঙ্গে কাজ করবেন সলমান খান (Salman Khan)। শেষ বার ‘ওয়ান্টেড’ সিনেমায় তাদের জুটিকে দেখা গিয়েছিল। এ বার দাবাং সিরিজের তিন নম্বর সিনেমা (Dabangg 3 ) জন্য আবার প্রভু দেবা ও সলমন এক হতে চলেছেন বলে নিজের টুইটে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

  | April 01, 2019 11:22 IST (নিউ দিল্লি)
Salman Khan Dabangg 3

দাবাং সিনেমায় সলমন খান

Highlights

  • প্রভু দেবার পরিচালনায় সলমনের প্রথম কাজ ‘ওয়ান্টেড’
  • ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সেই সিনেমা বক্স অফিসে বিশাল হিট ছিল
  • সামনেই মুক্তি পাবে সলমন খানের ‘ভারত’

দশ বছর পরে ফের প্রভু দেবার (Prabhu Deva) সঙ্গে কাজ করবেন সলমান খান (Salman Khan)। শেষ বার ‘ওয়ান্টেড' সিনেমায় তাদের জুটিকে দেখা গিয়েছিল। এ বার দাবাং সিরিজের তিন নম্বর সিনেমা (Dabangg 3 ) জন্য আবার প্রভু দেবা ও সলমন এক হতে চলেছেন বলে নিজের টুইটে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। এর আগে বহু অ্যাকশন সিনেমা বানিয়েছেন প্রভু দেবা। যার মধ্যে রয়েছে ‘রাওডি রাঠোর' এবং ‘আর রাজকুমার'-এর মতো সিনেমাও। আজ থেকে তিনি ‘দাবাং থ্রি'-এর শুটিং শুরু করবেন। সলমান খান একটি ভিডিও শেয়ার করেছেন ইন্দোর থেকে। সেখানে তাকে এবং আরবাজ খানকে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘দাবাং থ্রি-এর শুটিংয়ের জন্য ফিরে এসেছি আমাদের জন্মস্থানে।'' সিনেমাটি প্রযোজনা করছেন সলমান খানের ভাই আরবাজ খান স্বয়ং।

শাহরুখের জীবনের ‘গোপন তথ্য' ফাঁস করে দিলেন গৌরী খান



তরণ আদর্শ টুইট করেছেন, ‘‘বড় খবর। সলমন খান এবং প্রভু দেবা ‘ওয়ান্টেড'-এর দশ বছর পরে ফের একসঙ্গে। দাবাং সিরিজের তৃতীয় ছবির কাজ শুরু হচ্ছে আজ থেকে। পয়লা এপ্রিল ২০১৯ ফিরে এল চুলবুল পান্ডে।''

আলিয়া আর রনবীরের বিয়ে কবে? কী বললেন আলিয়ার মা সোনি রাজদান

দেখুন তরণ আদর্শের পোস্টটি এখানে:



২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘ওয়ান্টেড' সিনেমাটি। সলমন খানের জন্য সেই সিনেমা গেম চেঞ্জার ছিল। কারণ তার আগে ২০০৮ সালে সলমনের প্রায় সব সিনেমাই ফ্লপ করেছিল। প্রভু দেবার ওয়ান্টেড ছিল সলমনের প্রথম ঈদের ব্লকবাস্টার। পরবর্তীকালে অভিনেতা এই প্যাটার্নটি অনুসরণ করা শুরু করেন।

সলমন খানকে শেষ বার দেখা গিয়েছে ‘রেস থ্রি' সিনেমায়। বক্স অফিসে সিনেমাটির পারফরম্যান্স ছিল মাঝারি। সলমনের আগের সিনেমা ‘টাইগার জিন্দা হে', ‘সুলতান' বা ‘বজরঙ্গি ভাইজান'-এর মতো সাফল্য এই সিনেমাটি পায়নি।

সামনেই মুক্তি পাবে সলমন খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত' সিনেমাটি। সেখানে রয়েছেন দিশা পাটানি এবং তাব্বুও। চলতি বছর ঈদে মুক্তি পেতে চলেছে ‘ভারত'। পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। প্রযোজনা করেছে অতুল অগ্নিহোত্রী।

‘দাবাং থ্রি'-এর পরে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘ইনশাআল্লাহ' সিনেমার শুটিং শুরু করবেন সলমন খান। সেখানে থাকবেন আলিয়া ভাট। শোনা যাচ্ছে ২০১৫ সালের কোরিয়ান সিনেমা ‘ভেটেরান'-এর রিমেক হবে সেই সিনেমাটি। প্রযোজনা করবেন অতুল অগ্নিহোত্রী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement