হোমবলিউড

ভগ্নীপতি আয়ুশ শর্মার লাভরাত্রি সিনেমায় সলমান খানের কী ভূমিকা জানেন? দেখে নিন

সলমান খান ফিল্মস প্রযোজিত চতুর্থ সিনেমা লাভরাত্রি

  | June 14, 2018 13:08 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Salman Khan

সলমান খানের সঙ্গে আয়ুশ শর্মা

Highlights

  • লাভরাত্রি সিনেমার প্রযোজনা করেছেন সলমান খান
  • রেস 3 সিনেমার মুক্তির অপেক্ষা করছেন সলমান খান
  • এরপর ভারত সিনেমায় সলমান খানকে দেখা যাবে
ভগ্নীপতি আয়ুশ শর্মার ডেব্যু সিনেমা লাভরাত্রি-র টিজারে ভয়েস ওভার দিলেন অভিনেতা সলমান খান। 52 বছরের এই অভিনেতা ভয়েস ওভার দেওয়ার পাশাপাশি এসকেএফ ব্যানারে সিনেমাটির প্রযোজনাও করছেন। আইএএনএস-এর রিপোর্টে জানা গেছে, রেস 3 এর সঙ্গে এই টিজারের যোগসূত্র থাকবে। গত বছর অক্টোবরে এই সিনেমার জন্য আয়ুশকে অভিনন্দন জানানো থেকে শুরু করে সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা এবং সোশ্যাল মিডিয়ায় এই সিনেমার পোস্টার শেয়ার করা- সলমান খান লাভরাত্রির প্রোমোশনে কোনও ক্ষেত্রেই কোনও ত্রুটি রাখেননি।    
সলমান খানের পোস্টগুলো দেখেই বোঝা যাচ্ছে তিনি এই সিনেমার সঙ্গে কতটা সংযুক্ত।
 

সোশ্যাল মিডিয়ায় তাঁর ‘লড়কি মিল গ্যায়ি’ পোস্ট কতটা সাড়া ফেলেছিল নিশ্চয়ই মনে আছে?
 
এছাড়াও লাভরাত্রি সিনেমায় নবাগতা ওয়ারিনা হুসেন, রনিত রায় এবং রাম কাপুর অভিনয় করেছেন। এই সিনেমার শুটিং হয়েছে গুজরাট এবং লন্ডনে। অভিরাজ মিনাওয়ালা পরিচালিত লাভরাত্রি আগামী 5ই অক্টোবর মুক্তি পাবে।
         
সলমান খানের বোন অর্পিতার সঙ্গে 2014 সালে আয়ুশ শর্মার বিয়ে হয় এবং তাঁদের শিশুপুত্রের নাম আহিল।
লাভরাত্রি সলমান খান প্রযোজিত প্রথম সিনেমা নয়। তিনি গত 2014 সালে নিজের প্রোডাকশন হাউস সলমান খান ফিল্মস লঞ্চ করেন। তাঁর ব্যানারে প্রযোজিত প্রথম সিনেমা হিরো, যার টাইটেল ট্র্যাক তিনি নিজেই গেয়েছিলেন। 2015 সালে তাঁর ব্যানারে প্রযোজিত অন্যতম উল্লেখযোগ্য সিনেমা বজরঙ্গি ভাইজান। সলমানের আসন্ন সিনেমা রেস 3 এর যৌথ প্রযোজনা করেছে এসকেএফ এবং ইতিমধ্যেই প্রোডাকশনের খরচ তারা তুলে ফেলেছে। সলমান খান ফিল্মসের রেস 3 এর সঙ্গে 130 কোটি টাকার স্যাটেলাইট রাইট ডিল হয়েছে যা এখনও পর্যন্ত বলিউড সিনেমার ক্ষেত্রে সর্বোচ্চ।
এই মুহূর্তে সলমান খান তাঁর আসন্ন অ্যাকশন-থ্রিলার সিনেমা রেস 3 এর মুক্তির অপেক্ষায় আছেন। এই সিনেমায় তাঁর সঙ্গে জ্যাকলিন ফারনান্দিজ, অনিল কাপুর, ববি দেওল, সাকিব সেলিম এবং ডেইজি শাহ অভিনয় করেছেন। রেমো ডি’সুজা পরিচালিত রেস 3, আগামীকাল 15ই জুন মুক্তি পাবে।  
এরপর সলমান খানকে আলি আব্বাস জাফরের ভারত সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমায় তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া, দিশা পাটানি, টাব্বু এবং কমেডিয়ান সুনীল গ্রোভারকে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাটি সম্ভবত আগামী বছর ঈদে মুক্তি পাবে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement