হোমটিভি

বাথটব ভিডিও প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী সারা খান। দেখুন তিনি কী বললেন

সারা খান জানালেন মদ্যপ অবস্থায় তাঁর বোন মজা করার জন্য ভিডিওটা করেছিলেন

  | June 13, 2018 11:44 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Sara Khan

শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন সারা খান

Highlights

  • সারা খানের একটা ভিডিও তাঁর বোন ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করেন
  • কিছুক্ষণের মধ্যেই সেই ভিডিও সরিয়ে ফেলা হয়
  • কিছুক্ষণের মধ্যেই ভিডিওটা সরিয়ে ফেললেও তার আগেই সেটা ছড়িয়ে যায়ঃ সারা খান
টেলিভিশন অভিনেত্রী সারা খান, সম্প্রতি তাঁর বোনের আপলোড করা ইনস্টাগ্রাম স্টোরির জেরে হঠাৎ করেই ট্রেন্ড করতে শুরু করলেন। ভুল করে পোস্ট হয়ে যাওয়া এই ভিডিও কিছুক্ষণের মধ্যেই সরিয়ে ফেলা হলেও তার আগেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে যায়। ইন্টারন্যাশনাল বিজনেজ টাইমসে একটা সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, “আমি জানিনা কী ভাবে কী হয়েছে। সব গণ্ডগোল হয়ে গেছে। মজার ছলে বোন ভিডিওটা করেছিল। ও কিছুক্ষণের মধ্যেই ভিডিওটা ডিলিট করে দেয় কিন্তু তার আগেই সেটা বাজে ভাবে ছড়িয়ে যায়।“   
 
সারা আরও জানান, “ও সামান্য মদ্যপ অবস্থায় ছিল আর আমরা মজা করছিলাম। আমি শুধু বলতে চাই দুনিয়া এতটাই দ্রুত চলছে যে টেকনোলোজি কোনও কোনও ক্ষেত্রে আমাদের ক্ষতি করতে পারে। সুতরাং আমাদের সাবধানে থাকা উচিত।“ সারা খান সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন এবং তার পাশাপাশি ইন্টারভিউও দিচ্ছেন (প্রমাণের জন্য তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখুন)।  
 
সারা এবং আরিয়া উভয়েই তাঁদের শ্রীলঙ্কা ট্রিপের আপডেট ইনস্টাগ্রামে শেয়ার করছেন। যার মধ্যে আরিয়া একটা বাথটব ফটো শেয়ার করেন যার পর তাঁকে ট্রোল করা শুরু হয়। ছবিটা শেয়ার করার জন্য তাঁকে “নির্লজ্জ” বলা হয়।
 
 

Hey there #vacayyyy

A post shared by Ayra Khan (@immacoolgirll) on


2007 সালে টিভি শো সপ্না বাবুল কা…বিদাই-তে অভিনয়ের জন্য সারা খান বিখ্যাত। এছাড়াও সসুরাল সিমার কা, কাভাচ…কালি শাক্তিও সে, প্রীত সে বান্ধি ইয়ে ডোরি রাম মিলায়ি জোড়ি, প্যার তুনে ক্যয়া কিয়া- ইত্যাদি সিরিয়ালে সারা খান অভিনয় করেছেন। সম্প্রতি ওহ আপনা সা-তে তাঁকে দেখা যাচ্ছে। তাছাড়া বিগ বস সিজন 4-এ তিনি অংশগ্রহণ করেছিলেন। 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement