হোমমিউজিক

গরমে শহর জুড়ে শীতের আমেজ ছড়িয়ে দিতে কুয়াশা নিয়ে হাজির হলেন শান

  | June 20, 2018 11:12 IST (কলকাতা)
Shaan

কুয়াশায় শান

গীতিকার রাজীব চক্রবর্তীর কথায় প্রথমে গানের মুখরায় সুর দিয়েছেন শান। আর অন্তরায় শানের সুরে কথা বসিয়েছেন রাজীব চক্রবর্তী। এই গীতিকার ও গায়ক-সুরকার জুটির মুক্তি পাওয়া প্রথম গান কুয়াশা।

বরফে ঢাকা পাহাড় চুড়ো। পাশ দিয়ে বয়ে চলেছে খরস্রোতা নদী। চারদিক কুয়াশায় ঢাকা। তার মাঝ দিয়ে গিটার হাতে হেঁটে চলেছে প্রেমিক যুবক। কুয়াশা ঘেরা বন্দরে হারিয়ে যাওয়া প্রেমিকা পথ ভুলে আবার ফিরে আসবে এই আশা নিয়ে।
এই গরমে শহর জুড়ে শীতের আমেজ নিয়ে হাজির হল কুয়াশা। ঘড়ি ধরে সাড়ে চার মিনিট এই ভিডিও ইউটিউবে দেখতে দেখতে যেন হারিয়ে যাবে দর্শক। আর তার রেশ থেকে যাবে তারপর আরও অনেকটা সময়।  
আট থেকে আশি- রুচিশীল বাঙালীর কাছে আজও ভাল গান মানেই আশা অডিও। আশা অডিও-র নতুন প্রোজেক্ট কুয়াশা সম্প্রতি মুক্তি পেল। গানের ভিডিওতে কুয়াশা ভেদ করে গায়ক-সুরকার শানকেই প্রেমিক যুবকের ভূমিকায় দেখা যাচ্ছে। আর পাশাপাশি তাঁর প্রেমিকার ভূমিকায় দেখা যাচ্ছে কস্তুরি চক্রবর্তীকে।  

গায়ক-সুরকার শান এই প্রথম কোনও বাংলা গানে সুরকারের ভূমিকায়। আশা অডিওর নতুন মিউজিক ভিডিও কুয়াশা সম্প্রতি মুক্তি পেল ইউটিউবে। গীতিকার রাজীব চক্রবর্তীর কথায় প্রথমে গানের মুখরায় সুর দিয়েছেন শান। আর অন্তরায় শানের সুরে কথা বসিয়েছেন রাজীব চক্রবর্তী। এই গীতিকার ও গায়ক-সুরকার জুটির মুক্তি পাওয়া প্রথম গান কুয়াশা।
কুয়াশা প্রসঙ্গে শান এনডিটিভি বাংলা-কে জানিয়েছেন, “কুয়াশা এমনই একটা গান, যা যেকোনো বয়সের মানুষেরই খুব পছন্দ হবে। লং ড্রাইভের জন্য বা রিল্যাক্স করার জন্য এই গানটা দারুণ উপযোগী।“  
দেখে নিন কুয়াশার ভিডিওঃ

কুয়াশার সম্পাদনা এবং পরিচালনা করেছেন প্রতাপ ঘোষ। গিটারে রাজা চৌধুরী আমাদের মন জয় করে নিয়েছেন।
আর শানের ভক্তদের জন্য রয়েছে আরও একটা সুখবর। শানের পরবর্তী বাংলা গান জয় সরকারের সঙ্গে। এছাড়াও আশা অডিওর সঙ্গে আরও কিছু কাজ চলছে যা আপনারা খুব শীঘ্রই জানতে পারবেন। আর আমরাও আশা করছি শানের সুরে এবং তাঁর গাওয়া আরও সুন্দর বাংলা গান খুব শীঘ্রই শুনতে পাবো।
কুয়াশা আপনাদের কেমন লাগল, কমেন্ট সেকশানে আমাদের জানতে ভুলবেন না।  

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement