হোমবলিউড

'Kabir Singh': শুটিং শেষ পার্টি শুরু 'ব্যাড বয়'-এর

কবির সিং সিনেমার শুটিং শেষ হল (wrap for Kabir Singh)। তেলেগু সিনেমা অর্জুন রেড্ডির (Arjun Reddy) রিমেক এই সিনেমাটি। সিনেমায় রয়েছেন শাহিদ কাপুর এবং কিয়ারা আদ্ভানি (Shahid Kapoor and Kiara Advani)। আর শুটিং শেষ হওয়ার খুশিতে গোটা টিমকে পার্টি করতে দেখা গেল মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে।

  | April 12, 2019 19:06 IST (নিউ দিল্লি)
Kabir Singh

পার্টিতে শাহিদ ও কিয়ারা

Highlights

  • কবির সিং সিনেমার শুটিং শেষ হল
  • পার্টিতে দেখা গেল পরিচালক সন্দীপ ভঙ্গকেও
  • ২০১৯ সালের ২১ জুন সিনেমাটি মুক্তি পাবে

কবির সিং সিনেমার শুটিং শেষ হল (wrap for Kabir Singh)। তেলেগু সিনেমা অর্জুন রেড্ডির (Arjun Reddy) রিমেক এই সিনেমাটি। সিনেমায় রয়েছেন শাহিদ কাপুর এবং কিয়ারা আদ্ভানি (Shahid Kapoor and Kiara Advani)। আর শুটিং শেষ হওয়ার খুশিতে গোটা টিমকে পার্টি করতে দেখা গেল মুম্বইয়ের একটি রেস্তোরাঁতে। কিয়ারা আদ্ভানি পরেছিলেন একটি নীল রঙের ড্রেস। সঙ্গে ছিল সাদা স্নিকার্স। শাহিদ কাপুর একেবারে ক্যাজুয়াল সাদা টি-শার্ট এবং কালো জিন্স পড়ে 'কুল' লুকে এসেছিলেন। পরিচালক সন্দীপ ভঙ্গ এবং অন্যান্য কলাকুশলীদেরও দেখা গেল সেই পার্টিতে। পাপারাৎজিরাও পিছিয়ে ছিল না। তারাও বিভিন্ন মজাদার মুহূর্ত বন্দি করে ফেলেছেন নিজেদের ক্যামেরায়।

Student Of The Year 2 Trailer: চর্বিত চর্বণই ভরসা বলিউডের? নতুন কী দিলেন পরিচালক?

দেখুন সেই পার্টির কয়েকটি মুহূর্ত:


c9tpivko

শাহিদ ও কিয়ারার মিষ্টি ছবি


kv2b8j8g

পরিচালক সন্দীপ ভঙ্গের সঙ্গে শাহিদ ও কিয়ারা

epvj8jl

কবির সিং-এর পুরো টিম

kbplajho

হাসি মজার মুহূর্তগুলি


সিনেমাখোর যারা, তারা সম্প্রতি কবির সিং সিনেমার টিজার দেখে বেশ খুশি হয়েছেন। শাহিদ কাপুরের সহকর্মীরাও সোশ্যাল মিডিয়ায় টিজার দেখে তার প্রশংসা করেছেন। শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত সিনেমার টিজার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

নিউ ইয়র্কের রাস্তায় কাকে মিস করছেন সারা আলি খান


সম্প্রতি শাহিদ কাপুর ইনস্টাগ্রামে কবির সিং চরিত্রটিতে অভিনয় করা সম্পর্কে লেখেন, "একজন তারকা হিসেবে সকলেই চান নিজের সব থেকে ভালো দক্ষতা প্রকাশ করতে, কিন্তু নিজের খারাপ দিকগুলো কেউ দেখাতে যথেষ্ট সাহস লাগে। আমার রক্তে মিশে রয়েছে এই চরিত্রটি। আশা করছি আপনারা অনুভব করতে পারবেন।"



বিজয় দেবরকোন্ডা তেলেগু সিনেমাটিতে ছিলেন মুখ্য ভূমিকায়। এবং তার সঙ্গে নায়িকার ভূমিকায় ছিলেন শালিনি পান্ডে। ২০১৭ সালে অর্জুন রেড্ডি সিনেমাটি মুক্তি পেয়েছিল। কবির সিং সিনেমাতে শাহিদের এর ফার্স্ট লুক মুক্তি পেতেই তা ভাইরাল হয়ে গিয়েছিল ইন্টারনেটে। 2019 সালের ২১ জুন সিনেমাটি হলে মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement