হোমবলিউড

‘কবির সিং’-এর নতুন পোস্টার দেখেছেন

কবির সিং আদতে তেলেগু সুপার হিট ফিল্ম ‘অর্জুন রেড্ডি’র রিমেক। ২০১৭ সালে ‘অর্জুন রেড্ডি’ সিনেমায় অভিনয় করেছিলেন বিজয় দেবেরকোন্ডা এবং শালিনি পান্ডে। তবে ‘কবির সিং’ এবং ‘অর্জুন রেড্ডি’ উভয় সিনেমারই পরিচালনা করছেন সন্দীপ ভঙ্গ।

  | April 21, 2019 18:23 IST (নিউ দিল্লি)
Kabir Singh New Poster

কবির সিং-এ শাহিদ কাপুর

Highlights

  • সিনেমায় রয়েছেন কিয়ারা আদবানিও
  • ২১ জুন মুক্তি পাবে কবির সিং
  • পরিচালনা করছেন সন্দীপ ভঙ্গ

‘কবির সিং' সিনেমার নির্মাতারা রবিবার সন্ধ্যায় একটি নতুন পোস্টার প্রকাশ করলেন। সেই পোস্টারে দেখা যাচ্ছে সিনেমার মুখ্য চরিত্র শাহিদ কাপুরকে। ৩৮ বছর বয়সী অভিনেতাকে এই সিনেমায় দেখা যাবে খুব কঠিন একটি চরিত্রে। নতুন পোস্টারে দেখা যাচ্ছে শাহিদের চোখে সোনালি ফ্রেমের সানগ্লাস এবং তার গলা জুড়ে রয়েছে স্টেথোস্কোপ। শাহিদ নিজেও সিনেমার পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘‘কবির সিং আসছে আর দুমাস পরেই। ২১ জুন। একটু অপেক্ষা করুন।'' শাহিদের ইনস্টাফ্যামও ছবিটি দেখে খুবই খুশি হয়ে গিয়েছে। প্রিয় অভিনেতাকে এমন লুকে দেখে তারা প্রায় কয়েক মিনিটের মধ্যে দু'লক্ষ লাইকে ভরিয়ে দিয়েছেন ছবিটিকে। সিনেমার মুখ্য অভিনেত্রী কিয়ারা আদবানি সিনেমার পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘‘এই মানুষটির সঙ্গে দু'মাস পরে দেখা হবে সিনেমা হলে।'' আর বেশি কথা না বলে দেখে নিন ‘কবির সিং' সিনেমার পোস্টার এখানে:

এই ছোট্ট ছেলেটিই আজকের হার্টথ্রব! দেখুন তো চিনতে পারেন কিনা


#kabirsingh out in 2 months. 21st June. #waitforit @kiaraaliaadvani @sandeepreddy.vanga #BhushanKumar @muradkhetani #KrishanKumar @ashwinvarde @tseries.official @cine1studios @kabirsinghmovie


A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on


‘কবির সিং' সিনেমায় শাহিদকে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে যিনি অ্যাঙ্গার ম্যানেজমেন্ট ইস্যুতে আক্রান্ত অর্থাৎ কোনোভাবেই তিনি নিজের রাগকে সামলাতে পারেন না। অথচ তিনি একজন অসামান্য চিকিৎসক। এমন একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজের ইনস্টাগ্রাম পোস্টে শাহিদ লিখেছিলেন, ‘‘তারকা হিসেবে সকলেই নিজের ভালো দিকটি দেখাতে চান। কিন্তু অভিনেতা হিসেবে নিজের মধ্যেকার সবথেকে খারাপটাকে তুলে আনাটাও একটা বড় চ্যালেঞ্জ। কবির সিং আমার রক্তে মেশা চরিত্র। আশা করি আপনারাও তাকে অনুভব করতে পারবেন।''

মালদ্বীপের নীল জলে ভাসছেন বচ্চন পরিবারের দুই সুন্দরী, দেখেছেন সেই ছবি

দেখুন সেই পোষ্টটি এখানে:



কয়েক সপ্তাহ আগে ‘কবির সিং' সিনেমার টিজার মুক্তি পেয়েছিল। ইন্টারনেট টিজার শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়। বিভিন্ন ফ্যান ক্লাব এবং বলিউডের তারকারা টিজারটি বার বার শেয়ার করেছেন। দেখুন ‘কবির সিং' সিনেমার টিজার এখানে:


কবির সিং আদতে তেলেগু সুপার হিট ফিল্ম ‘অর্জুন রেড্ডি'র রিমেক। ২০১৭ সালে ‘অর্জুন রেড্ডি' সিনেমায় অভিনয় করেছিলেন বিজয় দেবেরকোন্ডা এবং শালিনি পান্ডে। তবে ‘কবির সিং' এবং ‘অর্জুন রেড্ডি' উভয় সিনেমারই পরিচালনা করছেন সন্দীপ ভঙ্গ।

‘কবির সিং' সিনেমায় কিয়ারা আদবানিকেকে দেখা যাবে শাহিদ কাপুরের প্রেমিকার চরিত্রে। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ২১ জুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement