হোমবলিউড

রিল আর রিয়েল চরিত্রের মাঝখানে শিবানী

শিবানী দান্দেকারের জীবনে ‘ফ্যান গার্ল’ মুহূর্ত তৈরি হল যখন তার দেখা হল প্রখ্যাত দৌড়বীড় মিলখা সিংয়ের সঙ্গে। সোমবার রিল লাইফ এবং রিয়েল লাইফের দুই মিলখা সিংকে দু’পাশে নিয়ে ছবি তুলে পোস্ট করেন শিবানী। ছবিতে দেখা যাচ্ছে শিবানী দুজনের মাঝখানে কার্যত স্যান্ডউইচে পরিণত হয়েছেন।

  | April 23, 2019 16:36 IST (নিউ দিল্লি)
Farhan Akhtar Milkha Singh

শিবানী দান্ডেকর ও ফারহান আখতারের সঙ্গে মিলখা সিং

Highlights

  • মিলখাজির উপস্থিতিই একটা সোয়াগ, লেখেন শিবানী
  • ‘ফারহান তুমিও খুব কুল’, লেখেন তিনি
  • ‘ভাগ মিলখা ভাগ’ সিনেমায় মিলখা সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ফারহান

শিবানী দান্দেকারের জীবনে ‘ফ্যান গার্ল' মুহূর্ত তৈরি হল যখন তার দেখা হল প্রখ্যাত দৌড়বীড় মিলখা সিংয়ের সঙ্গে। সোমবার রিল লাইফ এবং রিয়েল লাইফের দুই মিলখা সিংকে দু'পাশে নিয়ে ছবি তুলে পোস্ট করেন শিবানী। ছবিতে দেখা যাচ্ছে শিবানী দুজনের মাঝখানে কার্যত স্যান্ডউইচে পরিণত হয়েছেন। তার এক পাশে ফারহান আখতার। যিনি ২০১৩ সালে ‘ভাগ মিলখা ভাগ' সিনেমায় মিলখা সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। শিবানীর অন্য পাশে সত্যিকারের মিলখা সিং। শিবানী ক্যাপশনে লিখেছেন, ‘‘রিল এবং রিয়েল মিলখা সিংয়ের সঙ্গে দাঁড়িয়ে।'' তবে শিবানী যে মিলখা সিংয়ের সঙ্গে দেখা করে আপ্লুত তার প্রমাণ দিচ্ছে শিবানী লেখা ক্যাপশন। তিনি লিখেছেন, ‘‘মিলখাজি একজন অসামান্য লেজেন্ড এবং ওঁর উপস্থিতিই একটা সোয়াগ। ওঁকে ভালো না বেসে থাকা যায় না। আর ফারহানের জন্য তিনি এক লাইন লিখেছেন, ‘‘ফারহান তুমিও বেশ ভালই কুল ব্যক্তিত্বসম্পন্ন।''

এবার মশা মারবে গুগল! মশার বংশ বৃদ্ধি রুখতে কোন কামান দাগছে গুগল?

দেখুন শিবানী দান্দেকারের সেই পোস্ট এখানে:




ফারহান ও শিবানীকে মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। পরস্পরের ইনস্টাগ্রাম প্রোফাইলেও তাদের প্রেম ঘন ছবিতে ভর্তি। শাবানা আজমির বাড়িতে অনুষ্ঠিত হোলি উপলক্ষে পার্টিতেও ফারহান এবং শিবানী একসঙ্গে আনন্দ করেছিলেন। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছিল।

লন্ডনে ছুটি কাটাচ্ছেন দুই প্রিয় বান্ধবী, জানেন কারা


দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে যে ফারহান এবং শিবানী প্রেম করছেন। প্রায় বছর খানেক ধরে। কিন্তু তাদের দুজনের কেউই এখনও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তবে তাদের দু'জনের ইনস্টাগ্রাম পোস্টে যথেষ্ট ঘনিষ্ঠ ছবি দেখতে পাওয়া যায়। ফারহানের সঙ্গে এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর বিয়ে হয়েছিল তাদের দুই মেয়ে রয়েছে, শাক্য এবং আকিরা। ফারহানকে এরপরে সোনালি বোস পরিচালিত ‘দা স্কাই ইজ পিঙ্ক' সিনেমায় দেখা যাবে। সেখানে তার সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিম সিনেমাটি চলতি বছরের অক্টোবরে মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement