হোমবলিউড

কাকে জড়িয়ে ধরে ছবি শেয়ার করলেন কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান

লস অ্যাঞ্জেলসের সোহো হাউসে তাদের সাম্প্রতিক বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন শ্রুতি। ভক্তকূল ‘কিউট কাপল’, ‘লাভলি জোড়ি’, এ ধরনের মন্তব্যই করেছেন তাদের ছবিতে।

  | January 03, 2019 17:12 IST (নিউ দিল্লি)
Shruti Haasan

শ্রুতি ও মিখায়েল

Highlights

  • শ্রুতি ও মিখায়েল বেশ কিছুদিন ধরে ডেট করছেন
  • মিখায়েল শ্রুতির অতিথি হিসাবে ভারতে একটি বিয়েবাড়িতে এসেছিলেন
  • মিখায়েল কর্সাল একজন গায়ক ও থিয়েটার আর্টিস্ট

২০১৯ সালে শ্রুতি হাসানের অন্যতম আবিষ্কার ছিল যে তিনি ও তার বয়ফ্রেন্ড এত মাখোমাখো ছবি শেয়ার করেছেন যে লোকজন বিরক্ত হতে পারে। তবে ভক্তকূল উল্টে ‘কিউট কাপল', ‘লাভলি জোড়ি', এ ধরনের মন্তব্যই করেছেন তাদের ছবিতে। লস অ্যাঞ্জেলসের সোহো হাউসে তাদের সাম্প্রতিক বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন শ্রুতি। শ্রুতি ও মিখায়েল কর্সেল বেশ কিছুদিন হল প্রেম করছেন এবং মিখায়েল বেশ কয়েক বার ভারতে ঘুরেও গিয়েছেন। এমনকী তামিল অভিনেতা আরভ কন্নাদাসন ও বিনোদিনী সুরেশের বিয়েতে এসেছিলেন শ্রুতি ও তার বাবা কমল হাসানের আমন্ত্রিত অতিথি হিসাবে। মিখায়েল একজন গায়ক তথা থিয়েটার আর্টিস্ট।

সকলকে জিতিয়ে দিয়ে সম্পর্কের খাতায় জিতে গেল শ্যামা-নিখিল

দেখুন শ্রুতির পোস্ট:


 


 

শ্রুতির ইন্সটাগ্রাম পেজে তার ও মিখায়েলের আরও প্রচুর ছবিই রয়েছে। প্রায় প্রত্যেক বারই তিনি রকমারি ক্যাপশন সহযোগে বয়ফ্রেন্ডের ছবি পোস্ট করেন।

দেখুন সেই সব ছবি:

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I'm gonna miss this boy ..

A post shared by @ shrutzhaasan on

 

 

 

 

 

শ্রুতি হাসানও গায়িকা তথা নায়িকা। তিনি নিজের কেরিয়ারের প্রযোজনে আমেরিকা-ভারত বারবার যাতায়াত করেন। গত বছর শ্রুতিকে কোনও সিনেমায় দেখা যায়নি। তবে ২০১৭ সালে তার তিনটি ছবি মুক্তি পেয়েছিল।

দীপিকার ইন্সটাগ্রাম পোস্টে মুখরোচক মন্তব্য করলেন কোন নায়ক

শ্রুতির পরের ছবি সাবাশ নাইডু। সেখানে রয়েছেন কমল হাসানও। কমল হাসানই সিনেমাটির পরিচালক। তবে সিনেমাটির মুক্তির দিন বেশ কয়েকবার পিছিয়ে গিয়েছে। এখনও নির্দিষ্ট ভাবে সেই দিন ঘোষণা হয়নি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement