হোমবলিউড

বচ্চন পরিবারের এই ছয় মাসের শিশুটিই আজ ২১ শে পা দিল, দেখে নিন ছবি

নভ্যা নাভেলি শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার দুই সন্তানের মধ্যে বড়। তার ভাই অগস্ত্য এই বছরের নভেম্বরে ১৮ বছরে পা দিয়েছে।

  | December 06, 2018 14:20 IST (নিউ দিল্লি)
Navya Naveli Birthday

মেয়ে নভ্যা নাভেলির সঙ্গে মা শ্বেতা বচ্চন নন্দা

Highlights

  • শ্বেতা বচ্চন আর নিখিল নন্দার বড় মেয়ে নভ্যা
  • নভ্যার ভাই অগস্ত্য নভেম্বরে ১৮ বছরে পা দিল
  • মেয়ের জন্মদিনে ছ'মাসের নভ্যার ছবি শেয়ার করেছেন শ্বেতা

মেয়ে নভ্যা নাভেলির জন্মদিনের শুভেচ্ছা জানাতে ইনস্টাগ্রামে জন্মদিনের পোস্টে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন মা শ্বেতা বচ্চন নন্দা। আজ ২১ বছরে পা দিয়েছে অমিতাভের নাতনি নভ্যা। তাঁর মা শ্বেতা বচ্চন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্টে লিখেছেন, "বছরগুলো ঠিক উড়ে যায়নি, তারা সময় নিয়েছে, এবং প্রতিটি বছর একটু একটু করে উপার্জন করেছো। আমরা একসাথেই বড় হয়েছি, আমরা ২১ বছরে দাঁড়িয়ে আছি। ৬ মাস বয়সের সেই কান্নার সময় থেকে আজ ২১...শুভ জন্মদিন নভ্যা।” শ্বেতা ছয় মাস বয়সী নভ্যা নাভেলির এই ছবিটি শেয়ার করেছেন সকলের সাথে:

Aankh Marey Video: মুক্তি পেল রণভীর সারার সিমবার প্রথম গান আঁখ মারে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The years didn't fly by, they took their time, and you earned every single one of them! We grew up together, you and I, figuring it out as we went along ... here we are at 21 a far cry from this 6 month old, that I really didn't know what to make of! HAPPY BIRTHDAY NOUV, you make it look easy, even when it isn't. I U


A post shared by S (@shwetabachchan) on


'Uri' Trailer: ২০১৬'র সার্জিক্যাল স্ট্রাইক মনে করিয়ে দিচ্ছে ভিকি কৌশলের উরি

নভ্যা নাভেলি শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার দুই সন্তানের মধ্যে বড়। তার ভাই অগস্ত্য এই বছরের নভেম্বরে ১৮ বছরে পা দিয়েছে।

নভ্যা নাভেলি চলচ্চিত্রে বা টেলিভিশনে কোথাও অভিনয় করেননি তবে তিনি বেশ জনপ্রিয় সেলিব্রিটি। সম্প্রতি ডিজাইনার মনিশা জয়সিং-এর সহযোগিতায় তাঁর মায়ের ডিজাইনার লেবেলের জন্য মডেলিং করেছেন তিনি।

চলচ্চিত্র জগতের মধ্যে নভ্যার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে রয়েছে খুশি কাপুর (শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা)। শাহরুখ খানের পুত্র আরিয়ানের সঙ্গে লন্ডনে পড়াশোনা করছেন তিনি।

নভ্যার দাদু অমিতাভ বচ্চন এবং দিদিমা জয়া বচ্চন বলিউডের দুই বিখ্যাত অভিনেতা। মামা অভিষেক বচ্চন এবং মামী ঐশ্বর্য রাই বচ্চনও অভিনেতা। কিন্তু তাঁদের পদচিহ্ন অনুসরণ করার জন্য নব্যার জন্য এখনও তেমন পরিকল্পনা প্রকাশ করা হয়নি। আইএএনএসের আগেকার একটি সাক্ষাত্কারে শ্বেতা বচ্চন জানিয়েছিলেন, নভ্যা নভেলি যদি অভিনয় করতে চায় তবে তিনি বেশ "চিন্তিতই" হবেন। শ্বেতা বচ্চন নন্দার লেখা বই প্যারাডাইজ টাওয়ার্স গত অক্টোবরেই প্রকাশিত হয়েছে।

পড়ুন বলিউডের আরও খবর 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement