হোমটিভি

সকলকে জিতিয়ে দিয়ে সম্পর্কের খাতায় জিতে গেল শ্যামা-নিখিল

  | January 02, 2019 19:50 IST (কলকাতা)
Shyama

দিশা ও শ্যামা

শ্যামা নিজে জেতার থেকেও বেশি আনন্দ পায় সামনের মানুষের মুখে হাসি দেখে। তাই সে নিখিলকে বলে এ বারের স্পোর্টসে তারা দু’জনে সব খেলায় ইচ্ছা করে হেরে গিয়ে সকলকে জিতিয়ে দেবে। নিখিলও শ্যামার কথায় রাজি হয়ে যায়।

শ্যামা বাড়ির ছোটবউ হয়ে আসার পর থেকেই চৌধুরী বাড়ির পরিবেশ যেন অন্যরকম হয়ে গিয়েছে। বাড়ির মেজ বউ দিশা যতই চেষ্টা করুক তিন ভাইয়ের মধ্যে ভাঙন ধরাতে শ্যামা থাকতে তা কখনওই পারে না। শ্যামাকে যতই ছোট চোখে দিশা দেখুক না কেন, শ্যামা কিন্তু নিজের বুদ্ধি, ধৈর্য ও স্থিতিধী দিয়ে স্বভাবগুণে সকলের মন জয় করে নিচ্ছে।

নায়সা আর যুগকে নিয়ে অজয় দেবগণ আর কাজল কোথায় ছুটি কাটাচ্ছেন জানেন?

এমনকী শাশুড়ি সুজাতা চৌধুরী প্রথম দিকে শ্যামাকে একেবারেই সহ্য করতে না পারলেও এখন কিন্তু তার মনেও শ্যামার জন্য একটা জায়গা তৈরি হয়ে গিয়েছে।


aerjnogs

শীতের মরশুমে সব পাড়ার মতোই শ্যামার শ্বশুরবাড়ির পাড়াতেও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত হয়। চৌধুরী বাড়ির সকলেই তাতে অংশ নেয়। কিন্তু শ্যামা নিজে জেতার থেকেও বেশি আনন্দ পায় সামনের মানুষের মুখে হাসি দেখে।


ভারতে #মি টু আন্দোলনের জননীর তকমা উড়িয়ে তনুশ্রী বললেন, ব্যক্তি নয় উদ্দেশ্যই মুখ্য

তাই সে নিখিলকে বলে এ বারের স্পোর্টসে তারা দু'জনে সব খেলায় ইচ্ছা করে হেরে গিয়ে সকলকে জিতিয়ে দেবে। নিখিলও শ্যামার কথায় রাজি হয়ে যায়। বারবার শ্যামার বড় মনের পরিচয় পেয়ে নিখিল আরও বেশি করে শ্যামাকে পছন্দ করতে শুরু করে। কিন্তু ক্রীড়া প্রতিযোগিতার শেষ দিকে এসে নিখিলের একটু মন খারাপ হয়, সে চায় একটা অনন্ত খেলায় নিজেরা জয়ী হতে।

qh3gcjc8

নিখিলের মন খারাপ দেখে শ্যামাও ভাবে শেষ খেলাটা তবে নিখিলের জেতা প্রয়োজন। শেষ রাউন্ডে ছিল অ্যাডভেঞ্চার গেমস। সেখানে নিয়ম স্থির হয় বউকে চোখ বেঁধে সব বাধা বিপত্তি পেরিয়ে নিজের বরকে বিপন্মুক্ত করতে হবে। এই কঠিন খেলাতে সকলকে পিছনে ফেলে জিতে যায় শ্যামা ও নিখিল। শ্যামার শ্বশুরমশাই এতে খুব খুশি হয়ে পড়েন। শাশুড়িও মনে মনে খুশি হলেও তা মুখে প্রকাশ করেন না।

কিন্তু এত আনন্দের মধ্যেও দিশা নিজের অনৈতির প্রচেষ্টা চালিয়ে যেতে থাকে। নিখিল স্থির করে শ্যামার পড়াশোনার জন্য একজন প্রাইভেট টিউটর রাখা হবে। দিশা যেচে সেই শিক্ষক নির্বাচনের দায়িত্ব নেয়। দিশা কি আদৌ শ্যামার ভালো চাইবে, নাকি এই ছলে সে শ্যামার পড়াশোনার ক্ষতি করার প্ল্যান ফাঁদবে। জানতে হলে দেখতে থাকুন ‘কৃষ্ণকলি', সন্ধ্যা সাতটায় জি বাংলা চ্যানেলে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement