হোমবলিউড

একশো কোটির গণ্ডি পেরোতে দেরি নেই রণভীর সিং-এর সিম্বার

বক্স অফিস এখনও মাতিয়ে রেখেছে রণভীর সিং ও সারা আলি খানের সিম্বা।

  | January 01, 2019 17:55 IST (নিউ দিল্লি)
Simmba Box Office Collection Day 4

সিম্বার একটা দৃশ্যে রণভীর সিং। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • চতুর্থ দিনে ২১.২৪ কোটি টাকা আয় করেছে সিম্বা
  • বর্তমানে ৯৬.৩৫ কোটি টাকা রয়েছে সিম্বার ঝুলিতে
  • গত শুক্রবার সিম্বা মুক্তি পেয়েছে

রণভীর সিং ও সারা আলি খানের সিম্বা বক্স অফিস এখনও মাতিয়ে রাখতে সক্ষম হয়েছে। রোহিত শেট্টি পরিচালিত এই ছবি চতুর্থ দিনে এখনও পর্যন্ত ২১.২৪ কোটি টাকা আয় করেছে, যার ফলে সর্বমোট ৯৬.৩৫ কোটি টাকা আয় হয়েছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন। ১০০ কোটির মাত্রা ছুঁতে আর মাত্র কিছুটা পথ বাকি। দেখে নিন তরণ আদর্শ কী টুইট করেছেন।  

প্রয়াত কাদের খান, টুইটারে শোকপ্রকাশ বলিউডের রথী-মহারথীদের

 


 

 

 

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্টে বলা হয়েছে সোমবার কোনও ছবির পক্ষে ২০ কোটি টাকা আয় করা আশ্চর্যজনক ঘটনা। ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি সঞ্জুর পর সিম্বা অষ্টম ছবি হিসাবে এত পরিমাণ আয় করতে পেরেছে। আর এর পিছনে অন্যতম কারণ হল গত সপ্তাহে বড়দিনে মুক্তি পাওয়া কোনও ছবিই দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি।

রণভীর সিং-এর সিম্বা দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা লাভ করেছে। NDTV-এর সাক্ষাৎকারে শৈবাল চ্যাটার্জী সিম্বাকে ৫ এর মধ্যে ২ স্টার দিয়েছেন।

কেদারনাথের পর সারা আলি খান অভিনীত ২০১৮ সালের দ্বিতীয় ছবি সিম্বা। সারা ও রণভীর ছাড়া এই ছবিতে সোনু সুড ও আশুতোষ রানা অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement