হোমরিভিউস

Simmba Movie Review: রণভীর সিং ও সারা আলি খান অভিনীত অতিরঞ্জিত পুলিশ-ড্রামা

  | December 28, 2018 16:37 IST
Simmba Movie Review

সিম্বার একটি দৃশ্যে রণভীর সিং ও সারা আলি খান

রোহিত শেট্টির পেশিশক্তির প্রদর্শন ও রণভীর সিংয়ের পৌরুষের প্রতাপের মাঝে পড়ে সারা আলি খান তেমন সুযোগ পাননি

অভিনয়ে: রণভীর সিং, সারা আলি খান, সোনু সুদ, আশুতোষ রাণা

পরিচালক: রোহিত শেট্টি

রেটিং: পাঁচের মধ্যে ২টি স্টার


 


সিনেমাটা রোহিত শেট্টিকেই ফেরত দিয়ে দিতে হবে। তার দম্ভই তাকে ক্রমশ নিরস্ত্র করে দিচ্ছে। সিম্বার তর্জন গর্জন আমরা কতটা বরদাস্ত করবো তা নির্ভর করছে আমাদের সমালোচক সত্ত্বার বুদ্ধিবৃত্তির উপরে।

শীতের আমেজের মধ্যেই নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার উষ্ণ ছবি

একজন রুক্ষ্ম পুলিশ অফিসার যিনি অপরাধীদের হাত মুচড়ে তাদের থেকে টাকা আদায় করেন তার গল্প সিম্বা (রণভীর সিং) গোয়ার মিরামার পুলিশ স্টেশনে একজন বয়স্ক কনস্টেবল নিত্যানন্দ মোহিলে (আশুতোষ রাণা) ছাড়া তার অধীনে কাজ করা সকলেই তাকে পছন্দ করে। হঠাৎই এক কিশোরীকে যৌন হেনস্থার ঘটনায় সিম্বা বদলে যায়। কিশোরীর বাবার বদলে নিজেই গদা হাতে নেমে পড়ে ময়দানে।

91jfpj7g

সিনেমার একটি দৃশ্যে রণভীর সিং

মূল অভিনেতা নিজের প্রবল এনার্জিকে অকারণ অবক্ষয় করেছেন। আদতে রণভীরের এনার্জিকে কাজে লাগিয়ে রোহিত শেট্টি আরেকটি অতিরঞ্জিত পুলিশ থিমের ক্রুসেডের গল্প ফেঁদেছেন। সোনু সুদ একজন রাজনৈতিক মদতপুষ্ট অপরাধী।

পাতাল- পথে আতঙ্কের রেশ এখনও কাটেনি

রণভীরের চরিত্র সংগ্রাম ভালেরাও ওরফে সিম্বা আদতে অনাথ আশ্রমে বড় হওয়া একটি ছেলে। সে চুলবুল পাণ্ডের থেকে একদমই আলাদা। সে নিজের ক্ষমতা উর্দির অপব্যবহার করে। কিন্তু মশলা ছবির ফর্মুলা অনুযায়ী হঠাৎ তাকে ভালো হয়ে যেতে হয়। আর রণভীরকে ভালো হতে দেখে কার না ভালো লাগবে।


ভালো হওয়ার পরেই তিনি উত্তেজনায় বাজিরাও সিংহমের মতো অপ্রতিরোধ্য হয়ে ওঠেন। আবার একটা সময়ে বাজিরাও সিংহম নিজেও কিছুক্ষণের জন্য এসে উপস্থিত হন। এ ধরনের অ্যাকশনে ঠাসা মশলা ছবির যাঁরা পছন্দ করেন তারা হলে গিয়ে একটুও নিরাশ হবেন না। কিন্তু আপনি যদি শান্ত মনে সুস্থির ভাবে বসে সিনেমা দেখতে চান তা হলে এই সিনেমা আপনাকে নিঃশ্বাস নিতে দেবে না।

রোহিত শেট্টির পেশিশক্তির প্রদর্শন ও রণভীর সিংয়ের পৌরুষের প্রতাপের মাঝে পড়ে সারা আলি খান তেমন সুযোগ পাননি এই যা দুঃখ রয়ে গেল।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement