হোমমিউজিক

‘‘কখনও ভাবিনি স্টারডমের স্বপ্ন সত্যি হয়ে যাবে’’, বললেন নেহা কক্কর

‘‘মানুষ আমাকে এত বড় জায়গায় পৌঁছে দিয়েছে, আগে কখনও ভাবিনি গায়িকা হিসাবে এখানে পৌঁছবো’’-বললেন নেহা কক্কর

  | December 06, 2018 09:21 IST (মুম্বই)
পড়ুন | Read In
Neha Kakkar

ইন্ডিয়ান আইডলে নেহা কক্কর

Highlights

  • যেখানেই যাই মানুষ এমন ব্যবহার করে যেন সুপারস্টার এসেছে, বলেন নেহা
  • "এখানে আসাটা ঈশ্বরের আশীর্বাদ" বলেন তিনি
  • ইন্ডিয়ান আইডল ১০ এর বিচারক তিনি

সম্প্রতি নেহা কক্কর জানিয়েছেন, তিনি আগে কখনও ভাবতেই পারেননি তিনি গানের জগতে এমন একটি জায়গায় পৌঁছবেন। লন্ডন ঠুমকদা, টুকুর টুকুর, কালা চশমা, ছোটে ছোটে পেগ, মোরনি বনকের মতো গান গেয়েছেন তিনি। ইন্ডিয়ান আইডল ২ শোয়ের প্রতিযোগী হিসাবে তার উত্থান শুরু হয়। তিনি পরে ইন্ডিয়ান আইডল ১০ এর বিচারক নির্বাচিত হন।

‘‘আমি সবাইকে বলি আমার মনে হয় যেন স্বপ্নে বাস করছি। কখনও ভাবিনি এটা সত্যি হবে। একজন গায়িকা হিসাবে মানুষ আমাকে এত দিয়েছে, যা স্বপ্নেও ভাবিনি।''—আইএএনএস-কে এক ইন্টারভিউয়ে বলেন নেহা।

‘‘যেখানেই যাই লোকজন এমন করে যেন কত বড় সুপারস্টার এসেছে। ভাবতেই পারিনা। একটা সময়ে ইন্ডিয়ান আইডলের অডিশনের লাইনে দাঁড়িয়েছিলাম। টপ ৮-৯ জনের মধ্যে এসে বাদ পড়ে গিয়েছিলাম, আজ সেখানে বিচারকের আসনে।''—বলেন তিনি।


‘‘তবে ক্যামেরা অফ হলেই প্রতিযোগীদের মাঝে গিয়ে বসি, আমার মধ্যে এখ‌নও একজন প্রতিযোগী রয়েছে।''— বলেন নেহা। সামনেই লখনউয় শুরু হবে ইম্পিরিয়াল ব্লু সুপারহিট নাইট মিউজিকাল ট্যুর। সেখানেপারফর্ম করবেন নেহা।


ইন্ডিয়া ট্যুর নিয়ে উত্তেজিত নেহা হলেন, লখনউ, গুয়াহাটি, ম্যাঙ্গালোর, উদয়পুর, ইন্দোর ও ভুবনেশ্বরে পারফর্ম করবো।''

লাইভ গান গাওয়ার সবথেকে কঠিন দিক কোনটি?

“সুখের সেরা সময়ে আছি” বিয়ের পরে জানালেন প্রিয়াঙ্কা চোপড়া

নেহা বললেন, ‘‘দর্শককে আসনে বসিয়ে রাখা। ছোটবেলায় আমি স্টেজে ভজনের বহু অনুষ্ঠান করতাম। তবে আজকের পরিস্থিতি একদম আলাদা। লোকে আমাকে ভালোবাসে, তাই প্রত্যাশাও প্রচুর। লোকে পাগলামো করে অনেকসময়। একবার তো ব্যাঙ্গালোরে একটি কলেজের অনুষ্ঠা‌নে অ্যাম্বুল্যান্স ডাকতে হয়েছিল। একজন অসুস্থ হয়ে পড়ায়।''

নেহা লাইভের জন্য বিখ্যাত। তিনি বলেন, রেকর্ডিং স্টুডিওয় গাওয়া আর লাইভ একেবারে আলাদা। লোকে আজকাল ‘ওভারঅল প্যাকেজ' চায়। ‘‘লাইভে আপনি তাদের সামনে পারফর্ম করছেন। তাই যদি এমন পারফর্ম করেন যা তাঁরা ভুলতে পারবে না। তা হলে দর্শক ফিরে আসবে।''

বিয়েতে লেহেঙ্গা স্টিলেটো খুলে স্নিকার্স পরে নাচলেন দীপিকা পাডুকোন

তরুণদের সঙ্গে কানেক্ট করতে পারাটাও গুরুত্বপূর্ণ।

অনেকেই এগিয়ে এসে জানান, আমি তাদের ইন্সপায়ার করি। উচ্চতা কম হলেও হিরোইনের মতোই ভিডিও পারফর্ম করি।''—জানান নেহা।

নেহার মতে তার সবথেকে ভালো দিক হল তিনি ক্যামেরার সামনে বা পিছনে একই মানুষ। মানুষের সঙ্গে কানেক্ট করতে পারি বলেই আমি আজ যা, তা হতে পেরেছি।

বিনোদনের আরও খবর দেখুন এখানে


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement