হোমমিউজিক

‘কলঙ্কিনি রাধা’ ইস্যুতে দ্বিতিপ্রিয়ার পাশে এসে দাঁড়ালে‌ন গায়ক পটা

  | December 30, 2018 18:09 IST (কলকাতা)
Dwitipriya Trolled

পটা এবং দ্বিতিপ্রিয়া

পটা ফেসবুকে একটি পোস্টে লিখেছন, ‘‘দ্বিতিপ্রিয়া রায় আমার খুবই স্নেহের মানুষ। হয়তো ও না বুঝে কলঙ্কিনী রাধা ভুল গেয়েছে...ওর হয়ে আমি নয় আর একবার গানটা গেয়ে শোনাবো তোমাদের, শর্ত একটাই ওকে আর এমন ভাবে বোলো না..’’।

আসলে সব খারাপকে শুধুমাত্র ভালো আর ভালোবাসা দিয়েই জয় করে নেওয়া যায়। আর সেটাই এ বার প্রমাণ করে দিলেন গায়ক পটা।

ঘটনার শুরু দিন কয়েক আগে। করুণাময়ী রাণি রাসমনি সিরিয়ালে রাণি রাসমনির ভূমিকায় অভিনয় করা দ্বিতিপ্রিয়া রায় ইতিমধ্যেই টেলিভিশনের একটি জনপ্রিয় নাম। আর সেই সুবাদেই নানা অনুষ্ঠানে উদ্যোক্তাদের অনুরোধে হাজিরও থাকেন তিনি।

একদিন প্রতিদিন'-এর জীবন ছেড়ে নীল আকাশের দেশে পাড়ি দিলেন মৃণাল সেন


সম্প্রতি তিনি পানিহাটি উৎসবের মঞ্চে দাঁড়িয়ে উদ্যোক্তাদের অনুরোধে ‘কলঙ্কিনী রাধা' গানটি গেয়ে ওঠেন। কিন্তু সমস্যাটা হয়, গান গাইতে গিয়ে সুর, তাল, লয় থেকে বেশ কিছুটা সরে যান তিনি। এর পরেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ট্রোল করা শুরু হয়। ফেসবুকের বিভিন্ন ট্রোল পেজে তাঁকে নিয়ে চলতে থাকে অপ্রীতিকর রসিকতা।


গানের জগতে সকলের প্রিয় গায়ক পটার (অভিজিৎ বর্মন) কণ্ঠে কলঙ্কিনী রাধা গানটি এক সময়ে তোলপাড় করে দিয়েছিল শ্রোতাদের। এই গানটি পটা এতটাই ভালো ভাবে উপস্থাপনা করেন যে অনেক শ্রোতাই মনে করেন এই গানটি আর কারও কন্ঠে যেন মানায় না। পটার সঙ্গে দ্বিতিপ্রিয়ার ছবি জুড়েও তৈরি হয় অপ্রীতিকর মিম।

দেখুন সেই মিম:

utnfd26k

সেই গানের ভিডিও দেখার পর থেকেই বিভিন্ন মানুষ প্রশ্ন তোলেন, একজন অভিনেত্রী ভাল অভিনয় করলেও তাঁকে যে সব কিছুতেই পারদর্শী হতে হবে তার কোন মানে নেই। তিনি যখন ভাল গান গাইতে পারেন না তাহলে গাইবার কী প্রয়োজন ছিল?

#মিটু অভিযোগের পরেই দেড় লক্ষ টাকা দাবি করে ডাবিং সদস্যপদ কাড়া হল গায়িকা চিন্ময়ী শ্রীপদর

এ বার সেই ইস্যুতেই দ্বিতিপ্রিয়ার পাশে এসে অভিভাবকের মতো দাঁড়ালেন পটা। তিনি ফেসবুকে একটি পোস্টে লিখেছন, ‘‘দ্বিতিপ্রিয়া রায় আমার খুবই স্নেহের মানুষ। আমি জানি ও অসম্ভব ভালো একজন অভিনেত্রী, হয়তো ও না বুঝে কলঙ্কিনী রাধা ভুল গেয়েছে...হয়তো না জেনেই করে ফেলেছে, ও না বুঝে করে ফেলেছে সেটাকে ভুলে যান..ওকে নিয়ে প্লিজ আর কিছু কেউ বোলো না.. ওর হয়ে আমি নয় আর একবার গানটা গেয়ে শোনাবো তোমাদের, শর্ত একটাই ওকে আর এমন ভাবে বোলো না, তাতে আমার নিজের খুব খারাপ লাগছে।''

দেখুন পোস্টটি:


 

আসলে তো শিল্পীর সবথেকে বড় পরিচয় তার উদারতা আর মহত্ব, খারাপ সময়ে অনুজ শিল্পীর পাশে দাঁড়িয়ে সেটাই আর একবার স্পষ্ট করে দিলেন পটা।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement