হোমবলিউড

Bharat Slow Motion: সলমান খান ও দিশা পাটানির স্লো মোশন নাচ দেখেছেন ?

Bharat Song Slow Motion: সলমানের চলচ্চিত্র ‘ভারত’-এর গান ‘স্লো মোশন’ মুক্তি পেয়েছে। স্লো মোশন গানটিতে সলমান খান (Salman Khan) দিশা পাটানিকে (Disha Patani) দেখা যাবে মূলত। মূলত সার্কাসের আবহে তৈরি হয়েছে এই গানটি। সলমানের অনেক চলচ্চিত্রের মতোই এই সিনেমার স্লো মোশন গানটি শুনেই পা আর কোমর দুলতে থাকবে আপনা থেকেই।

  | April 28, 2019 11:23 IST (নিউ দিল্লি)
Bharat Song

Bharat Slow Motion Song: সলমান খানের স্লো মোশন নাচ দেখুন

Highlights

  • ভারত সিনেমার স্লো মোশন গান মুক্তি পেল
  • স্লো মোশন গানে দেখা যাবে সলমান ও দিশা পাটানিকে
  • সার্কাসের প্রেক্ষাপটে এই গানের দৃশ্যায়ন

Bharat Song 'Slow Motion': সলমান খান (Salman Khan) তাঁর ভক্তদের জন্য ইদের উপহার হিসেবে মুক্তি দিতে চলেছেন ভারত সিনেমাটি। সিনেমার নানা পোস্টার ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে ভক্ত মহলে। সিনেমায় পাঁচটি বিভিন্ন সময়ের চরিত্রে সেখা যাবে সলমান খানকে। ইতিমধ্যেই সলমানের চলচ্চিত্র ‘ভারত'-এর গান ‘স্লো মোশন' মুক্তি পেয়েছে। স্লো মোশন গানটিতে সলমান খান (Salman Khan) দিশা পাটানিকে (Disha Patani) দেখা যাবে মূলত। মূলত সার্কাসের আবহে তৈরি হয়েছে এই গানটি। সলমানের অনেক চলচ্চিত্রের মতোই এই সিনেমার স্লো মোশন গানটি শুনেই পা আর কোমর দুলতে থাকবে আপনা থেকেই। ভরপুর আনন্দের মেজাজের এই গানের দৃশ্যায়নও চমৎকার। হলুদ পোশাকে দিশা পাটানি বেশ অন্যরকম ভাবেই নিজেকে তুলে ধরেছেন। সলমান খানকেও এই গানে সাদা আর সোনালি সার্কাসের পোশাকে দেখা গিয়েছে। বরাবরের মতোই সলমান স্টাইলে নেচেছেন তিনি। 

বলিউডে ‘বাতাসে বহিছে প্রেম'! বান্ধবী নাতাশার সঙ্গে দেখুন বরুণ ধাওয়ানকে


সলমান খানের ‘ভারত' সিনেমার ট্রেলার ২২ এপ্রিল মুক্তি পেয়েছিল। এই সিনেমাটি মূলত একজন ব্যক্তি এবং একটি দেশের গল্প। টি-সিরিজ নির্মিত এই সিনেমা আসলে দেশভাগের সময় থেকে ছয় দশক সময়কাল পর্যন্ত ব্যপ্ত। সলমান খানই এই চলচ্চিত্রে ভারত। সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানিও। সলমানের মতো ক্যাটরিনাকেও এই সিনেমায় ভিন্ন ভিন্ন রূপে দেখা গিয়েছে।


 অ্যাভেঞ্জার্স উন্মাদনা বলিউডেও, মেয়ে নিতারাকে নিয়ে এন্ডগেম দেখলেন অক্ষয় কুমার


'ভারত' সিনেমা পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। সলমান খান ছাড়াও এই সিনেমায় ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার, টাবুর মতো তারকারাও প্রধান ভূমিকায় রয়েছেন। টি-সিরিজের আগামী চলচ্চিত্র ‘ভারত' বিশ্বের সবচেয়ে বড় ইউটিউব চ্যানেল মুক্তি পাওয়া প্রথম ট্রেলার। ট্রেলারটি ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement