হোমবলিউড

বিয়েতে লেহেঙ্গা স্টিলেটো খুলে স্নিকার্স পরে নাচলেন দীপিকা পাডুকোন

  | December 05, 2018 13:12 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Sneakers At Weddings

মুম্বাইতে রিসেপশনে দীপিকা পাডুকোনের পায়ে স্নিকার্স

দীপিকা তাঁর ওই গাউনে নীচের স্কার্টটি খুলে ফেলেন, নববধূ শুধু নিচের স্কার্ট না, অসুবিধা হচ্ছিল বলে লাল স্টিলেটোও খুলে সরিয়ে ফেলেন

শুরুটা করেছিলেন আনন্দ আহুজা এবং এখন যোগ দিলেন দীপিকা পাডুকোন। গত সপ্তাহের শেষের দিকে মুম্বাইয়ের রিসেপশনে নিজের লাল স্টিলেটো ফেলে স্নিকার্স পায়ে গলিয়ে উদযাপনে মাতলেন দীপিকা। জুহাইর মুরাদের লাল গাউনে  রণভীর সিং-এর সঙ্গে দেখা যায় তাঁকে। পায়ে ছিল লাল স্টিলেটো। কিন্তু যত পার্টির সময় এগিয়েছে, বলিউডের শীর্ষস্থানীয় তারকারা যোগ দিয়েছেন অন্তরঙ্গ এই পার্টিতে। দীপিকা তাঁর ওই গাউনে নীচের স্কার্টটি খুলে ফেলেন, নববধূ শুধু নিচের স্কার্ট না, অসুবিধা হচ্ছিল বলে লাল স্টিলেটোও খুলে সরিয়ে ফেলেন। প্রিয় সাদা স্নিকার্সেই নাচতে শুরু করেন তিনি। চিত্তাকর্ষক ফ্যাশনের জন্য পরিচিত রণভীর সিংও লেপার্ড প্রিন্ট জ্যাকেটের সাথে ডান্স ফ্লোরে নেমে পড়েন পায়ে স্নিকার্স গলিয়ে।

শনিবারের মুম্বাইয়ের অভ্যর্থনাতে দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের সঙ্গে বচ্চন পরিবার:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's the girls vs the boys at Deepika-Ranveer wedding bash .. and the girls are winning.. the reactions of Vidya and Hubby and Arshad are proof


A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


 

 

 

দীপিকার জন্য স্নিকার্সের প্রতি ভালোবাসা নতুন না। ক্যাসুয়াল পোশাক পরলেই তাঁর পায়ে হামেশাই স্থান পায় স্নিকার্স।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রিসেপশনে হাজির দেশের প্রধানমন্ত্রী মোদি

m08p9c78

মুম্বাই বিমানবন্দরে দীপিকা পাডুকোন!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@deepikapadukone wearing @alexanderwangny @topshop @ysl

A post shared by Shaleena Nathani (@shaleenanathani) on

 

মে মাসে আনন্দ আহুজা তাঁর বিবাহের অভ্যর্থনায় স্নিকার্স পরেছিলেন। সোনম কাপুর রূপোলি আর ধূসর অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক পরেন আর আনন্দ আহুজা তাঁর কুর্তা পাজামার সাথে পরার জন্য বেছে নিয়েছিলেন নিজের ব্র্যান্ড ভেজ-ননভেজের সাদা ও ধূসর স্নিকার্স।

 

u0hggpmg

সোনম কাপুর ও আনন্দ আহুজা বিয়ের অনুষ্ঠান

আনন্দ আহুজা এই বছরের জুলাই মাসে তাঁর জন্মদিনে তাঁর শ্যালিকা রিয়া কাপুরের কাছ থেকে ফুলের তৈরি একটি নাইকি স্নাইপারের জাম্বো সংস্করণ উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন।

বোনের বিয়ের অনুষ্ঠানে রিয়া কী করেছিলেন মনে আছে তো? তিনি সাদা লেহেঙ্গার সঙ্গেও স্নিকার্সই বেছে নিয়েছিলেন। সোনম কাপুরের সংগীত অনুষ্ঠানে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন রিয়া, এই ছবিতেই তিনি তাঁর জুতোর স্টাইল দেখিয়েছিলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@abujanisandeepkhosla @nike #everydayphenomenal @anandahuja

A post shared by Rhea Kapoor (@rheakapoor) on

 

Though we have never spotted fashionista Sonam Kapoor walk in to a wedding in sneakers, she too is a huge fan of trainers. There's proof on Anand Ahuja's Instagram:

 

 

 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement