হোমবলিউড

জাহ্নবী এবং ঈশানের ধড়কের বিশেষ স্ক্রিনিং-এ উপস্থিত তাঁদের পরিবার ও বন্ধুরা

শনিবার সন্ধ্যায় ধড়কের বিশেষ স্ক্রিনিং-এর আয়োজন করেন জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টার।

Dhadak

ধড়কের স্ক্রিনিং-এ সোনম কাপুর

Highlights

  • জাহ্নবীর বাবা বনি কাপুর এবং বোন খুশি সেখানে উপস্থিত ছিলেন
  • প্রিয় বান্ধবী অনন্যা পান্ডের সঙ্গে দেখা যায় শানায়াকে
  • আগামী 20শে জুলাই মুক্তি পেতে চলেছে ধড়ক

শনিবার সন্ধ্যায় পরিবার ও বন্ধুদের জন্য ধড়কের বিশেষ স্ক্রিনিং-এর আয়োজন করলেন জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টার। জাহ্নবীর বাবা বনি কাপুর এবং বোন খুশির সঙ্গে উপস্থিত ছিলেন সোনম কাপুর, রিয়া কাপুর, অনিল কাপুর এবং সুনিতা কাপুর, সঞ্জয় কাপুর, মাহীপ কাপুর, শানায়া কাপুর এবং জাহান কাপুর। এছাড়াও উপস্থিত ছিলেন ঈশানের মা নীলিমা আজিম। শানায়া তাঁর প্রিয় বান্ধবী অনন্যা পান্ডের সঙ্গে পোজ দেন, যিনি স্টুডেন্ট অফ দা ইয়ার 2 এর হাত ধরে বলিউডে খুব শীঘ্রই পা রাখতে চলেছেন। এই বিশেষ অনুষ্ঠানে জাহ্নবী একটা পিঙ্ক রঙের প্রবাল গুরুঙ্গের পোশাক বেছে নিয়েছিলেন। আর ঈশান পরেছিলেন নীল শার্ট ও ট্রাউজার। সোনম কাপুরকে একটা নীল সালোয়ার স্যুটে মানিয়েছিল বেশ।
 
ধড়ক স্ক্রিনিং-এর বিভিন্ন ছবি দেখে নিনঃ
 

0g5kn818
u765j4bg

 

hv8o9ttg

 

asr7qjg8
pv3a3h9g

মায়ের সঙ্গে একটা সুন্দর ছবিতে দেখা যায় ঈশান খাট্টারকে।
 

io8sdoi8

রাজি পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে ছবিতে দেখা যাচ্ছে পরিচালক শশাঙ্ক খৈতানকে।
00q2g2bo

 

ধড়কের প্রযোজক করণ জোহার এবং ডিজাইনার মনীষ মালহোত্রাও উপস্থিত ছিলেন স্ক্রিনিং-এ।
 

d144khe

 

ipht069


মারাঠি ব্লকবাস্টার ছবি সাইরাতের রিমেক ধড়কের হাত ধরে বলিউডে পা রাখছেন জাহ্নবী কাপুর। বনি কাপুর এবং স্বর্গীয়া অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী। ধড়কের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে জাহ্নবী জানিয়েছিলেন, “মায়ের সঙ্গে বাড়িতে বসে আমি সাইরাত দেখেছিলাম। আমার মনে আছে মা বলেছিল, ‘আমার প্রথম সিনেমাও এটাই হতে পারত আর আমিও এমন কিছুই করতে পারতাম।‘ আমি আর মা অনেকক্ষণ আলোচনা করেছিলাম, তিনি আমার জন্যও এমন একটা চরিত্র চেয়েছিলেন আর তারপরেই করণ জোহার আমাকে ডাক্লেন এবং এটা হল”, পিটিআই সূত্রে জানা গেছে।  
আগামী 20 শে জুলাই ধড়ক মুক্তি পেতে চলেছে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement