হোমবলিউড

সন্দীপ সিং-এর বলিষ্ঠতার কাহিনী সুরমা-তে সকলের সামনে তুলে ধরলেন দিলজিত দোসাঁন

সন্দীপ সিং-এর চরিত্র পর্দায় নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেতা দিলজিত দোসাঁন

  | June 12, 2018 13:44 IST (নিউ দিল্লী)
Diljit Dosanjh

সুরমা-তে সন্দীপ সিং-এর চরিত্রে দিলজিত দোসাঁন

Highlights

  • দিলজিত জানিয়েছিলেন তিনি সন্দীপ সিং-এর সম্পর্কে বিশেষ কিছু জানতেন না
  • পিঠে গুলি লেগে দুই বছর প্যারালাইজড ছিলেন সন্দীপ সিং
  • সুস্থ হয়ে ভারতীয় হকি দলে যোগদান করে তিনি রেকর্ড করেন
গতকাল শুধুমাত্র জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টারের ধড়কেরই দিন ছিল না, বরং দিলজিত দোসাঁন এবং তাপসী পান্নুর সুরমারও দিন ছিল। ট্রেন্ড লিস্টে সুরমা-র ট্রেলারও নিজের জায়গা করে নিয়েছে। হকি লেজেন্ড সন্দীপ সিং-এর ভূমিকায় দিলজিত দোসাঁন অসামান্য এবং তাপসী পান্নুও সকলকে মুগ্ধ করেছেন। ভারতের সেরা হকি খেলোয়াড় সন্দীপ সিং-এর জার্নি, গুলিতে প্যারালাইজড হয়ে যাওয়া এবং তারপর ফের উঠে দাঁড়ানো এবং ভারতের সেরা হকি খেলোয়াড়ের শিরোপা লাভ সমস্তটাই এই সিনেমায় ফ্রেম বন্দী করা হয়েছে। সন্দীপ সিং-এর চরিত্র পর্দায় নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেতা দিলজিত দোসাঁন এবং পার্শ্ব চরিত্রে বিজয় রাজ এবং অঙ্গদ বেদীর অভিনয়ও উল্লেখযোগ্য।  
সুরমা-র ট্রেলার দেখে নিনঃ

শাহিদ আলি পরিচালিত সুরমা হকি খেলোয়াড় সন্দীপ সিং এর জীবনী অবলম্বনে তৈরি, যিনি ভারতীয় হকি দলে যোগদানের আগে পিঠে গুলি লেগে প্যারালাইজড হয়ে যাওয়া সত্ত্বেও নিজের প্যাশনের মাঝে হুইল চেয়ারকে আসতে দেননি। দুই বছর লড়াইয়ের পর তিনি ফের ঘুরে দাঁড়ান এবং খেলার মাঠে ফিরে এসে 2006 সালে নিজেকে ফের প্রমাণ করেন।    
সংবাদ সংস্থা পিটিআই-কে দিলজিত দোসাঁন বলেছিলেনঃ “আমরা জানতাম না মানুষটা গুলি লেগে প্যারালাইজড হয়ে যান এবং ফের উঠে দাঁড়িয়ে বিশ্ব রেকর্ড সৃষ্টি করেন। এটা লজ্জাজনক, কিন্তু আমরা জানতামই না”।
আগামী 13ই জুলাই সুরমা মুক্তি পাবে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement