হোমবলিউড

‘পুলিশ-বিশ্বে’ ঢুকে পড়লেন ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘সূর্যবংশীর দলে যোগ দিতে পেরে খুব উত্তেজিত লাগছে। এই প্রথম বার রোহিত শেঠির সঙ্গে কাজ করব। অনেকদিন পরে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে চলেছি, ধৈর্য আর থাকছে না। ধর্মা প্রোডাকশন এবং করণ জোহরের সঙ্গে আমার প্রথম কাজ।’’ ক্যাটরিনা হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘‘কেপ অফ গুড ওয়ার্ক’’।

  | April 22, 2019 17:29 IST (নিউ দিল্লি)
Sooryavanshi

ক্যাটরিনার শেয়ার করা ছবি

Highlights

  • সূর্যবংশী সিনেমায় অক্ষয়ের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনাকে
  • প্রথম বার তিনি ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করবেন
  • ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি

ক্যাটরিনা কাইফ সম্প্রতি নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, তাকে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী' সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে। সেই ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার। রোহিত শেট্টি এবং করণ জোহর। ক্যাটরিনা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘সূর্যবংশীর দলে যোগ দিতে পেরে খুব উত্তেজিত লাগছে। এই প্রথম বার রোহিত শেঠির সঙ্গে কাজ করব। অনেকদিন পরে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে চলেছি, ধৈর্য আর থাকছে না। ধর্মা প্রোডাকশন এবং করণ জোহরের সঙ্গে আমার প্রথম কাজ।'' ক্যাটরিনা হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘‘কেপ অফ গুড ওয়ার্ক''। আর এই পোস্ট থেকেই আমরাও জেনে গেলাম, ক্যাটরিনা প্রথমবার রোহিত শেট্টি এবং করন জোহরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন।

‘কবির সিং'-এর নতুন পোস্টার দেখেছেন

অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। তার মধ্যে উল্লেখ্য ‘নমস্তে লন্ডন', ‘ওয়েলকাম', ‘সিং ইস কিং' ইত্যাদি। তাদের অনস্ক্রিন জুটিকে শেষ ২০১০ সালে দেখা গিয়েছিল ‘তিস মার খান' সিনেমায়।


পরিচালক রোহিত শেঠিও ক্যাটরিনার মতো একই ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘আমাদের পুলিশ-বিশ্বে তোমাকে স্বাগত ক্যাটরিনা। আমাদের সূর্যবংশী মেয়ে।'' শোনা যাচ্ছে ‘সিংহম' সিরিজ থেকেই জাত গল্প ‘সূর্যবংশী'। সিনেমাটি পরের বছর ইদের সময় মুক্তি পাবে।


ডোনাল্ড ট্রাম্পের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী ফের শিরোনামে, কেন?

দেখুন ক্যাটরিনা কাইফের শেয়ার করা ছবি:



‘সিম্বা' সিনেমার একেবারে শেষের দিকে অক্ষয় কুমারের একটি ছোট্ট উপস্থিতি ছিল সূর্যবংশী চরিত্রে। তখনই রোহিত শেট্টি জানিয়েছিলেন, যে সূর্যবংশী সিনেমায় অক্ষয়কে নিয়ে তার বড় রকমের ভাবনা রয়েছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘কেশরী' সিনেমাটি। বক্স অফিসে তা ভালোই চলেছে। অক্ষয় কুমারকে কিছু দিন পরে ‘হাউসফুল ফোর' সিনেমাতেও দেখা যাবে। যার পরিচালক ফারহাদ সামজি।



‘সিম্বা' শুধুমাত্র সূর্যবংশী সিনেমার কথাই জানায়নি, ‘গোলমাল' সিরিজেরও যে পঞ্চম ভাগ আসতে চলেছে তার ইঙ্গিতও দিয়েছিল। ‘আঁখ মারে' গানে দেখা গিয়েছিল ‘গোলমাল'-এর ফুল টিমকে। ছিলেন আরশাদ ওয়ার্শি, কুনাল খেমু, তুষার কাপুর এবং শ্রেয়াস তলপাড়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement