হোমটিভি

‘বিজয়িনী’ ধারাবাহিকে নায়ক ও নায়িকা ‘বদল’

এতদিন নায়িকা কেকার ভূমিকায় অভিনয় করছিলেন নবাগতা লেখা চট্টোপাধ্যায়। তাকে সরিয়ে আনা হচ্ছে স্বস্তিকা দত্তকে। এতদিন ঋত্বিকের ভূমিকায় অভিনয় করছিলেন ইমতিয়াজ হক। এ বার তার জায়গায় আনা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় মুখ রুদ্রজিৎ মুখার্জীকে।

  | March 16, 2019 17:45 IST (কলকাতা)
Bijoyini

Highlights

  • ‘বিজয়িনী’ ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে বদলে দেওয়া হচ্ছে
  • আগে অভিনয় করছিলেন লেখা চ্যাটার্জী ও ইমতিয়াজ হক
  • এখন আসছে‌ন স্বস্তিকা দত্ত ও রুদ্রজিৎ মুখার্জী

বদলটাই চিরস্থায়ী। আর ধারাবাহিকের ক্ষেত্রে এ কথা একেবারে ১০০ শতাংশ খাটে। মাঝেমধ্যেই বদলে যায় ধারাবাহিকের বিভিন্ন চরিত্রের মুখ। কখনও অভিনেতা বা অভিনেত্রী ব্যক্তিগত কারণে সরে দাঁড়ান, কখনও আবার পরিচালক প্রযোজকের সঙ্গে ঝামেলা বা মনোমালিন্যও এর কারণ হয়ে ওঠে। শোনা যাচ্ছে সেই পথে হেঁটেই স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত ‘বিজয়িনী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকেই বদলে দেওয়া হচ্ছে। এতদিন নায়িকা কেকার ভূমিকায় অভিনয় করছিলেন নবাগতা লেখা চট্টোপাধ্যায়। তাকে সরিয়ে আনা হচ্ছে স্বস্তিকা দত্তকে। স্বস্তিকা ইতিমধ্যেই টেলিভিশনের পরিচিত মুখ। তিনি ‘ভজ গোবিন্দ' ধারাবাহিকে ডালি-র চরিত্রে অভিনয় করেছেন।

বাঁচার লড়াইয়ে এক বোনের ভরসা অন্য বোন, আসছে ‘কনক কাঁকন'

1h84psp8

স্বস্তিকা দত্ত


 


‘ভজ গোবিন্দ' ছিল স্টার জলসার অন্যতম একটি হিট সিরিয়াল। স্বস্তিকা ‘পারবো না আমি ছাড়তে তোকে' সিনেমাতেও অভিনয় করেছেন। শুধু তাই নয় বদলে দেওয়া হচ্ছে কেকার নায়ক ঋত্বিককেও। এতদিন ঋত্বিকের ভূমিকায় অভিনয় করছিলেন ইমতিয়াজ হক। এ বার তার জায়গায় আনা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় মুখ রুদ্রজিৎ মুখার্জীকে। রুদ্রজিৎ এর আগে ‘সাত ভাই চম্পা', ‘পটলকুমার গানওয়ালা', ‘মা দুর্গা' ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

বিপদ জেনেও সংসারের জন্য নিজেকে সঁপে দেওয়া দুই মেয়ের গপ্পো

9fslefto

রুদ্রজিৎ মুখার্জী

 

এই দুই বদলের কারণ নিয়ে টলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরে চললেও ধারাবাহিকটির টিআরপি তেমন ভাবে বাড়ছে না। আর লেখা ও ইমতিয়াজের মধ্যে কেমিস্ট্রি নিয়েও নাকি খুব একটা জমছিল না। ফলে দর্শক এই ধারাবাহিক নিয়ে বেশ হতাশই ছিলেন। তাই স্বস্তিকা ও রুদ্রজিৎকে নিয়ে এসে পরিচিত ফর্মুলাতেই পা ফেলতে চাইছে চ্যানেল। এ বার দেখা যাক ধারাবাহিকের টিআরপি-তে বদল আসে কি না।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement