হোমবলিউড

দেখুন, শাড়িতে সত্যিই 'সুহানা' সুহানা খান

জলপাই সবুজ পোশাকে সুহানা অদ্বিতীয়া

  | May 31, 2019 21:15 IST
Suhana Khan

একসাথে দুই বোনে (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • কলকাতায় এক বিয়েবাড়িতে উপস্থিত সুহানা খান আর গৌরি
  • বিয়েবাড়ির একটি ছবি শেয়ার করেছেন গৌরি খান
  • শাহরুখ-গৌরির তিন ছেলে-মেয়ের মধ্যে সুহানা দ্বিতীয়

ছবি দেখে ভাবছেন তো, কোনও ছবিতে পোজ দিয়েছেন সুহানা খান! আপনি কিন্তু একদম ভুল ভাবছেন। শাহরুখ-কন্যা (Shah Rukh Khan) সুহানার (Suhana Khan) বিয়েবাড়ির ছবি এটা। তাও আবার কোথায় জানেন? কলকাতায় (Kolkata)! এই শহরে এখন সুহানা ব্যস্ত তাঁর মামাতো বোনের বিয়েতে।  অনুষ্ঠানের পর বোন আলিয়া ছিব্বার (Alia Chhiba) সঙ্গে তুলে ইতিমধ্যেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বোন ছবির তলায় ক্যাপশনে লিখেছেন: "বিশ্বাস হচ্ছে না আমি বিবাহিত!" আর শাড়িতে সুহানা সত্যিই সুহানা! জলপাই রঙা শাড়ি, কাঁধ ছোঁয়া জাঙ্ক দুল, আর লাল-কমলা রঙের সহবাসে তৈরি বক্ষবন্ধনীতে সুহানার গ্ল্যামার যেন চুঁইয়ে নামছে। কেমন সেজেছিলেন গৌরি খান Gauri Khan)? লালরঙা শাড়িতে, ভারী আঁচলে যেন রানির বেশে তিনি। সঙ্গে ভাই বিক্রান্ত (Vikrant). 

দেখুন বিয়েবাড়ির ছবি:


Can't believe I'm married


A post shared by @ aliachhiba on



Shaadi hai ... bride was the best dancer

A post shared by Gauri Khan (@gaurikhan) on

বিয়ের ছবির আগে আলিয়া পোস্ট করেন মেহেন্দির (mehendi ceremony) ছবি। মেহেন্দিতে সুহানা (Suhana) সেজেছিলেন পেস্তা রঙের সালোয়ার স্যুটে (salwar-suit)। আলিয়া পরেছিলেন সাদা।

Here are pictures from the mehendi ceremony held earlier this week:

aj3ekgq

Screenshot of Suhana Khan's cousin's Instagram story

সুহানা শাহরুখ-গৌরির তিন ছেলেমেয়ের মধ্যে দ্বিতীয় সন্তান।. বড় ভাই আরিয়ান (Aryan) ফিল্ম নিয়ে পড়ছেন। সবচেয়ে ছোট ভাই আব্রাম (AbRam) ভর্তি হয়েছে মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে ( Dhirubhai Ambani International School)

সুহানা ইতিমধ্যেই একটি ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন। বডো় ভাই আরিয়ান ফিল্ম নিয়ে পড়ছেন। ছোট ভাই আব্রাম ধীরুভাই আম্বানি ফর ইন্টারন্যাশনাল স্কুলে পড়ছে। সুহানা চান বাবার মতো  অভিনয়ে আসতে। স্কুলের নাটক টেম্পেস্টে মিরান্ডার ভূমিকায় তাঁর অভিনয়  মন কেড়েছে শাহরুখ-গৌরির।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement