হোমটিভি

কপিল শর্মার স্ত্রীকে কেন জলে ছুঁড়ে ফেলে দিলেন বন্ধুরা? দেখুন ভাইরাল ভিডিও

সুমনার বন্ধুরা তাঁকে মধ্যরাতে এমন একটি সারপ্রাইজ দিয়েছে তা তিনি জীবনে ভুলতে পারবেন না।

  | September 05, 2018 15:59 IST (নিউ দিল্লি)
Sumona Chakravarti

24 শে জুন কপিল শর্মার অন-স্ক্রিন স্ত্রী সুমনা তাঁর 30 তম জন্মদিন পালন করেছেন

Highlights

  • 30 বছরে পা দিলেন সুমনা চক্রবর্তী
  • এমন সারপ্রাইজ পেয়ে হতচকিত সুমনা
  • কপিল শর্মার অন-স্ক্রিন স্ত্রী নামেই ডাকা হয় সুমনাকে

কমেডিয়ান কপিল শর্মার অন-স্ক্রিন স্ত্রীর নামেই পরিচিত অভিনেত্রী সুমনা চক্রবর্তী। তবে বেশ কিছু দিন হল তিনি ছোট পর্দা থেকে দূরেই রয়েছেন। যদিও সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। রবিবার (24 শে জুন), সুমনা তাঁর 30 তম জন্মদিন পালন করেছেন নিজের বন্ধুদের সঙ্গেই। সেই উদযাপনের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন তিনি। সুমনার বন্ধুরা তাঁকে মধ্যরাতে এমন একটি সারপ্রাইজ দিয়েছে তা তিনি জীবনে ভুলতে পারবেন না।

2 দিন আগেই জন্মদিন উদযাপন অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে সুমনার বন্ধুরা তাঁকে মাঝরাতে সুইমিং পুলের মধ্যে ছুঁড়ে ফেলছে। হঠাৎ বন্ধুদের থেকে এই সারপ্রাইজ পেয়ে সুমনা হকচকিয়ে যান এবং ঠাণ্ডা জলে কাঁপতে থাকেন।

দেখুন ভিডিও ....


 

 


A post shared by Sumona Chakravarti (@sumonachakravarti) on


অভিনেত্রী নিজের জন্মদিন উদযাপনের ছবিও শেয়ার করেছেন-

 

 

A post shared by Sumona Chakravarti (@sumonachakravarti) on

উল্লেখ্য যে, সুমনা কমেডিয়ান কপিল শর্মার অন-স্ক্রীন স্ত্রী হিসেবেই বিখ্যাত। সুমনা ‘কমেডি নাইটস উইথ কপিল', 'দ্য কপিল শর্মা শো’ এর মতো বিভিন্ন কমেডি শোতে তাঁর স্ত্রী বা বান্ধবীর ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। এছাড়াও সুমনা 'কসম সে’, 'কস্তুরী', বড়ে আচ্ছে লাগতে হ্যায়', 'জামাই রাজা'র মতো সিরিয়ালেও অভিনয় করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement