হোমটিভি

সাধারণ মেয়ে তবু সাধারণ না, তাঁদেরই সম্মান জানাচ্ছে সান বাংলা

ঘরের বাইরেও যারা সমান দক্ষতায় সামলাচ্ছেন বাহির, যে সব মেয়েদের সমাজে নানা অবদান রয়েছে তেমনই কয়েকজনকে সম্মাননা জানাবে তারা।

  | March 09, 2019 14:47 IST (কলকাতা)
Sun Bangla

সান বাংলার প্রয়াস ‘সপ্তাহ জুড়ে নারী দিবস উদযাপন'।

Highlights

  • যে সব মেয়েদের সমাজে নানা অবদান রয়েছে তাদের সম্মাননা জানানো হবে
  • সম্মানিত করা হবে বাড়ির পরিচারিকা থেকে লেখিকা হয়ে ওঠা বেবী হালদারকে
  • সম্মান জানানো হবে প্রথম ইংলিশ চ্যানেল পেরোনো মুসলিম নারী তেহরিনা নাসরিনকে

সাধারণ জীবনেও যাঁরা অসামান্যা তাদের স্যালুট জানাতে উদ্যোগী হল সান বাংলা। প্রতিটি মেয়েকে তাদের জীবনে মা, বোন, স্ত্রী, মেয়ে প্রভৃতি নানা ভূমিকা পালন করতে হয়। পাশাপাশি কর্মক্ষত্রেও তারা দক্ষতার সঙ্গে সামলান নিজেদের কাজ।

নারীত্বের উদযাপনে টেলি জগতের নারীশক্তি

3ktn4uec

বেবি হালদার


গতকালই বিশ্বব্যাপী পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। আর তা মাথায় রেখেই সান বাংলার প্রয়াস ‘সপ্তাহ জুড়ে নারী দিবস উদযাপন'।


কালজয়ী মঞ্চাভিনেত্রীর জীবন কাহিনী ‘নটী বিনোদিনী' আসছে টিভির পর্দায়

ঘরের বাইরেও যারা সমান দক্ষতায় সামলাচ্ছেন বাহির, যে সব মেয়েদের সমাজে নানা অবদান রয়েছে তেমনই কয়েকজনকে সম্মাননা জানাবে তারা।

5ttba284

লিপিকা বিশ্বাস

বাড়ির পরিচারিকা থেকে লেখিকা হয়ে উঠেছিলেন বেবী হালদার, সাঁওতালি গায়িকা কিন্তু অসামান্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী জয়ন্তী সোরেন, প্রথম ইংলিশ চ্যানেল পেরোনো মুসলিম মহিলা তেহরিনা নাসরিন, সাইক্লিস্ট লিপিকা বিশ্বাস প্রমুখকে সম্মাননা জানানো হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement