হোমবলিউড

কেরলের জন্য ১২০০ কেজির খাদ্যদ্রব্য পাঠালেন সানি লিওন

সানি এবং তার স্বামী, ড্যানিয়েল ওয়েবার বন্যাদূর্গত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য 1200 কেজি খাদ্য অনুদান দিয়েছেন। সানি লিখেছেন: "আজ ড্যানিয়েল এবং আমি আশা করছি কেরলের অনেক মানুষের কাছেই খাদ্য পৌঁছে যাবে। 1,200 কেজি (1.3 টন) চাল ও ডাল পাঠাতে পেরেছি, আমি জানি এটা একেবারেই পর্যাপ্ত নয়। তবে আমি আরও চেষ্টা চালিয়ে যাচ্ছি।"

  | August 24, 2018 19:44 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Sunny Leone

এই ছবিটি শেয়ার করেছেন সানি লিওন . (Image courtesy: sunnyleone )

Highlights

  • "আমি জানি এইটুকুই যথেষ্ট নয়" লিখছেন সানি
  • বৃহস্পতিবার ত্রাণ জোগাড়ে যোগ দেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার
  • অনুষ্ঠানটি আয়োজন করেন প্রতীক বব্বর, সিদ্ধান্ত কাপুর এবং সুভেদ লোহিয়া

কেরলে বন্যা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকাই। সেই তালিকায় জুড়েছেন সানি লিওনও। শুক্রবার, সানি একটি ইন্সটাগ্রাম পোস্ট শেয়ার করে জানিয়েছেন, তিনি এবং তার স্বামী, ড্যানিয়েল ওয়েবার বন্যাদূর্গত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য 1200 কেজি খাদ্য অনুদান দিয়েছেন। সানি লিখেছেন: "আজ ড্যানিয়েল এবং আমি আশা করছি কেরলের অনেক মানুষের কাছেই খাদ্য পৌঁছে যাবে। 1,200 কেজি (1.3 টন) চাল ও ডাল পাঠাতে পেরেছি, আমি জানি এটা একেবারেই পর্যাপ্ত নয়। তবে আমি আরও চেষ্টা চালিয়ে যাচ্ছি।" কেরলের জন্য বিশেষ ত্রাণ তহবিল গড়ে তোলার জন্য অভিনেতা প্রতীক বব্বর ও সিদ্ধান্ত কাপুরকেও তাঁর পোস্টের মাধ্যমেই ধন্যবাদ জানিয়েছেন 37 বছর বয়সী এই অভিনেত্রী। তিনি লিখেছেন: "মানবতাবাদ একেই বলে। মানুষদের সাহায্য করার জন্য এভাবে এগিয়ে আসার জন্য প্রতীক বব্বর এবং সিদ্ধান্ত কাপুরকে অসংখ্য ধন্যবাদ। আপনারা সত্যিই অসাধারণ।"

সানি লিওনের পোস্ট দেখুন:

 

Today @dirrty99 and I hopefully will able to feed a few of the many people in Kerala that need a warm meal with 1200kg's (1.3tons) of rice and daal. I know it's not a dent in what actually needs to be sent and I wish I could do more. Humanity at its finest @_prat @suved @siddhanthkapoor the men that arranged an amazing event at "B" in Juhu to bring help to those in need! You guys are so amazing!


A post shared by Sunny Leone (@sunnyleone) on


 

মুম্বাইতে বৃহস্পতিবার ত্রাণ জোগাড়ের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়, সেই অনুষ্ঠানেরই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি। অনুষ্ঠান্টি আয়োজন করেন প্রতীক বব্বর, সিদ্ধান্ত কাপুর এবং সুভেদ লোহিয়া। সিদ্ধান্ত কাপুরের বাবা মা শক্তি কাপুর এবং শিবাঙ্গী কোলহাপুরে সহ বেশ কয়েকজন বলিউড অভিনেতা; এবং আরবাজ খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

cbs9u07g

অনুষ্ঠানে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার

গত রাতের আরও কিছু ছবি:

2fmh1el8

তহবিল জোগাড়ে সেলিব্রিটিরা

95li5cc

স্ত্রী শিভাঙ্গী কোলহাপুরের সঙ্গে শক্তি কাপুর

কেরলায় বানভাসি মানুষকে সাহায্য করার জন্য আরও অনেক সেলিব্রিটিই এগিয়ে এসেছেন। অমিতাভ বচ্চন দান করেছেন 51 লক্ষ টাকা। অভিনেতা রণদীপ হুদাকে কেরালায় খালসা এইড টিমকে সহায়তা করতেও দেখা গেছে। সুশান্ত সিং রাজপুত একজন ফ্যানের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে 1 কোটি টাকা দান করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement