হোমবলিউড

'Super Dancer 3': শো জিতে কী বলল ৬ বছরের সুপার ড্যান্সার রূপসা?

বাকি প্রতিযোগীদের টপকে সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩-এর ফিনাল জিতে শহরের মুখ উজ্জ্বল করল কলকাতার রূপসা বটব্যাল।  যাঁরা নিয়মিত এই শো দেখেছেন তাঁরা জানেন, সপ্তাহের পর সপ্তাহ এক এনার্জি লেভেল, এক পারফর্মেন্স ধরে রেখে দর্শকদের উত্তেজনা, আগ্রহ শেষদিন পর্যন্ত ধরে রেখেছিল হালের ধকধক গার্ল রূপসা।

Super Dancer 3

সুপার ড্যান্সারের সেটে রূপসা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "খুব ভাল লাগছে" শো জেতার পর রূপসার প্রতিক্রিয়া
  • রূপসাকে প্রশিক্ষণ দিয়েছেন 'সুপার গুরু' নিশান্ত ভাট
  • বাড়ির সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নিতে চায় রূপসা

বয়স মাত্র ছয় (six-year-old)। তাতে কী? নিজে নেচে, সব্বাইকে নাচিয়ে এই একরত্তি মেয়েই এখন সেলেব্রিটি! বাকি প্রতিযোগীদের টপকে সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩-এর ফিনালে জিতে শহরের মুখ উজ্জ্বল করল কলকাতার (Kolkata) রূপসা বটব্যাল (Rupsa Batabyal)।  যাঁরা নিয়মিত এই শো দেখেছেন তাঁরা জানেন, সপ্তাহের পর সপ্তাহ এক এনার্জি লেভেল, এক পারফর্মেন্স ধরে রেখে দর্শকদের উত্তেজনা, আগ্রহ শেষদিন পর্যন্ত ধরে রেখেছিল হালের ধকধক গার্ল রূপসা। প্রতিটা নাচের স্টেপিং নিখুঁত ভাবে পরিবেশন করেছে প্রত্যেকবার। আর তার জোরেই অডিয়েন্সের থেকে সবচেয়ে বেশি ভোট পেয়ে শীর্ষে পৌঁছেছে সে। মাত্র ছয় বছর বয়সেই।

 রবিবার রাতে সোনি এন্টারটেনমেন্ট চ্যানেলে দেখানো হয় সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩-এর গ্র্যান্ড ফিনালে। দেশের দর্শক টানটান উত্তেজনায় অপেক্ষা করেছে শেষ মুহূর্তের জন্য। বেশির ভাগের তখন একটাই চাওয়া, পারবে তো ছোট্ট মেয়েটা সবার ওপরে উঠতে! চাম্পিয়ান হওয়ার পরেই আনন্দে বিহ্বল রূপসার প্রতিক্রিয়া, "আমি নাচ চালিয়ে যেতে চাই। নাচ ছাড়া থাকব কেমন করে? খুব আনন্দ হচ্ছে। কলকাতায় ফিরেই বাড়ির সবার সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নেব। " 

ভিক্টর ব্যানার্জির মৃত্যুর গুজব ছড়াল যীশু সেনগুপ্তের জাল ফেসবুক পেজ থেকে!


সেরা হওয়ার পুরস্কার হিসেবে রূপসা আর তাঁর সুপার গুরু নিশান্ত ভাট পেয়েছেন একটি করে ট্রফি এবং ১৫ লক্ষ ও ৫ লক্ষ টাকার চেক ।




রূপসার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলা প্রতিদ্বন্দ্বী তেজস ভর্মা প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে। 


জানেন, অমরীশ পুরীর আগে মোগাম্বো চরিত্রে অভিনয়ের ডাক পেয়েছিলেন কে?

ফাইনালে ওঠা সমস্ত প্রতিযোগীকেই চ্যানেলের তরফ থেকে দেওয়া হয় ১ লক্ষ টাকার চেক এবং শংসাপত্র। এছাড়া, প্রথম পাঁচ ফাইনালিস্টের প্রত্যেককে লোটাস হার্বালের তরফ থেকে দেওয়া হয় এক লক্ষ টাকার চেক। তালিকায় রয়েছে গৌরব সারওয়ান, সক্ষম শর্মা, জয়শ্রী গগৈ-এর নাম।  

গ্র্যান্ড ফিনালেতে প্রত্যেক প্রতিযোগীর আলাদা নাচ ছাড়াও গ্রুপ পারফর্মেন্সও দেখেন বিচারকেরা। ফুলের মতো নরম, উজ্জ্বল এই ক্ষুদে প্রতিযোগীদের বিচারক ছিলেন অনুরাগ বসু, শিল্পা শেট্টি কুন্দ্রা এবং গীতা কাপুর। শো পরিচালনা করেন ঋত্বিক ধনজানি আর পরিতোষ ত্রিপাঠী।

সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩-এ এস  এই পর্থম ছোটপর্দায় ভরতনাট্যম নাচেন শিল্পা শেট্টি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement