হোমবলিউড

দিলবর গানের রিমেকের সঙ্গে বেলি ড্যান্স করলেন সুস্মিতা সেন- ভাইরাল হল ভিডিও

দুই দিন আগে সুস্মিতা সেনের শেয়ার করা দিলবর গানের সঙ্গে বেলি ড্যান্স করার ভিডিওতে সুস্মিতা সেনের থেকে চোখ সরানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে। প্রায় 8.5 লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সময় নষ্ট না করে আপনিও এখনই দেখে নিন!

  | September 10, 2018 19:07 IST (নিউ দিল্লী)
Dilbar

দিলবর গানে নেচে সকলের দৃষ্টি আকর্ষণ করলেন সুস্মিতা সেন।

Highlights

  • ভাইরাল হল সুস্মিতা সেনের ভিডিও
  • ভিডিওতে তাঁকে অসাধারণ বেলি ড্যান্স করতে দেখা গেল
  • 42 বছর বয়সে 6 প্যাক তৈরি করছেন অভিনেত্রী

সুস্মিতা সেন এমনই একজন অভিনেত্রী যাঁকে 42 বছর বয়সেও 25 বছরের সমান মনে হয়। এই বয়সেও তিনি নিয়মিত জিমে যাচ্ছেন, ওয়ার্ক আউট করছেন এবং সিক্স প্যাক অ্যাবস তৈরি করছেন। জিমে নিয়মিত শরীর চর্চা করার পাশাপাশি এই সুন্দরী অভিনেত্রী প্রায়ই নিজের শরীরচর্চার বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সম্প্রতি তাঁর শেয়ার করা একটা ভিডিওতে তাঁকে 'দিলবর' গানের সঙ্গে বেলি ড্যান্স করতে দেখা গেল। দিলবর গানের অরিজিনাল ভার্সনটি মুক্তি পেয়েছিল সুস্মিতা সেন অভিনীত 1999 সালের 'সিরফ তুম' ছবিতে।  এরপর কিছুদিন আগে দিলবর গানের রিমেক তৈরি করা হয় 2018 সালের 'সত্যমেব জয়তে' ছবিতে। সেখানে অভিনেত্রী নোরা ফাতেহিকে বিখ্যাত এই গানের সঙ্গে নেচে সকলের মন জয় করতে দেখা যায়।

দুই দিন আগে সুস্মিতা সেনের শেয়ার করা দিলবর গানের সঙ্গে বেলি ড্যান্স করার ভিডিওতে সুস্মিতা সেনের থেকে চোখ সরানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে। প্রায় 8.5 লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। নোরা ফাতেহি সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা সুস্মিতার নাচে মুগ্ধ হয়ে ভিডিওতে কমেন্ট করেছেন। দেখে নিন সুস্মিতা সেনের শেয়ার করা ভিডিও:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


 


1999 সালের সিরফ তুম ছবির দিলবর গানের ভিডিও-ও দেখে নিন এখানেই:

 

দিলবর গানের সঙ্গে নোরা ফাতেহি কেমন নেচেছেন তাও দেখে নিন এখানে:

 

1994 সালে সুস্মিতা সেন প্রথম ভারতীয় হিসাবে মিস ইউনিভার্সের খেতাব জয় করেন। তার আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় তিনি ঐশ্বর্য রাই-কে পরাস্ত করেন। এরপর 1996 সালে 'দস্তক' ছবির হাত ধরে তিনি বলিউডে পা রাখেন। বিবি নম্বর 1, ম্যায় নে প্যার কিউ কিয়া, ম্যায় হু না, ফিলহাল, বাংলা ছবি 'নির্বাক' ইত্যাদি সুস্মিতা সেন অভিনীত বিখ্যাত ছবি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement