হোমবলিউড

দেখুন! ভাইয়ের বিয়ে দিতে সপরিবারে গোয়ায় গেলেন সুস্মিতা

জাত সুন্দরী সুশের পরনে তখন ধূসর রঙের স্যুট। তাঁকে দেখেই পাপারাতজিদের ক্যামেরা ঝলসে ওঠে সঙ্গে সঙ্গে। সুস্মিতাও হাসিমুখে সবাইকে হাত নাড়েন। সবাই থাকলেও দেখা যায়নি একজনকেই। তিনি সুস্মিতার বর্তমান প্রেমিক রোহমান শাল।

  | June 15, 2019 19:35 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

সপরিবারে মুম্বই এয়ারপোর্টে সুস্মিতা সেন

Highlights

  • ছবিতে সবাই আছেন, শুধু প্রেমিক রোহমান শাল নেই
  • জুনের ১৪ থেকে ১৬, দু-দিন ধরে সুশ হুল্লোড়ে মাতেন সপরিবারে
  • রাজীবসেন-চারু আসোপা বিয়ে করেন ৭ জুন

গত ৭ জুন আইন মেনে বিয়ে করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের (Sushmita Sen)-এর ভাই রাজীব সেন (Rajeev Sen)। পাত্রী ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী চারু আসোপা (Charu Asopa)। ভাইয়ের বিয়ের আনন্দ প্রাণভরে উপভোগ করতে দুই মেয়ে রেনে, আলিশা আর ভাইয়েদের বিয়ে সপরিবারে উড়ে গেলেন সুস্মিতা। গোয়াতেই গতকাল থেকে বসেছে বিয়ের বাসর। যেখানে সমস্ত রীতি মেনে ফের বিয়ে হবে দু-জনের। 

জাঁকজমক করে বিয়ে দিতে তাই বাবা সুবীর সেন আর দুই মেয়েকে নিয়ে কাল সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় সুস্মিতা সেনকে (Sushmita Sen)। অভিজাত সুন্দরী সুশের পরনে তখন ধূসর রঙের স্যুট। তাঁকে দেখেই পাপারাতজিদের ক্যামেরা ঝলসে ওঠে সঙ্গে সঙ্গে। সুস্মিতাও হাসিমুখে সবাইকে হাত নাড়েন। সবাই থাকলেও দেখা যায়নি একজনকেই। তিনি সুস্মিতার বর্তমান প্রেমিক রোহমান শাল।

গোয়ার পথে সুস্মিতা:


fkhih7o8


ipncp4po

গত ৭ জুন রাজীব ইনস্টায় বিয়ের খবর জানিয়ে পোস্ট করেন। ওই চারুকে আইনসম্মত ভাবে বিয়ে করেন তিনি। পোস্টে লেখেন, আজ থেকে চারু আমার স্ত্রী। একইভাবে বিয়ের খবর জানিয়ে পোস্ট করেন চারুও। তিনি জানান, আজ থেকে রাজীব আমার স্বামী। 

দেখুন রাজীবের পোস্টt:



রাজীবের সঙ্গে চারুর নাকি বিয়ের কথা ছিল চলতি বছরের ডিসেম্বরে। কিন্তু রাজীবের ইচ্ছে শুভ কাজ
ঝটপট সেরে ফেলা। আর তাই ওঠ ছুংড়ি তোর বিয়ের মতো করেই ৭ জুন আইনি বিয়েটা সেরে ফেলেন তাঁরা। আগামী কাল নিয়ম মেনে অনুষ্ঠান করে বিয়ে হবে আবার। সংবাদমাধ্যমকে জানিয়েছেন নববধূ চারু।

প্রসঙ্গত রাজীব সেন মডেল। আর চারু আসোপা (Charu Asopa) ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। ধারাবাহিক আগলে জনম মোহে বিটিয়াহি কিজো আর মেরে অঙ্গন মে তাঁকে জনপ্রিয়তা দিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement