হোমবলিউড

সুস্মিতা সেন ও রোহমান শাওল সম্ভবত সামনের বছর বিয়ে করবেন: বলছে রিপোর্ট

সুস্মিতা সেন ও রোহমান শাওল একসাথে আগ্রায় তাজমহল দেখতে যাওয়ার পরে ট্রেন্ডিং লিস্টে আসেন।

  | November 09, 2018 13:58 IST (নিউ দিল্লি)
Sushmita Sen Rohman Shawl

সুস্মিতা, রোহমান, রেনে ও আলিশা

Highlights

  • দুজনে বিয়ের ব্যাপারে কথা বলেছেন
  • রোহমান সুস্মিতাকে প্রোপোজ করেছেন, তিনি গ্রহণও করেছেন
  • রেনে ও আলিশাও রোহমানকে পছন্দ করে

শোনা যাচ্ছে সুস্মিত সেন নাকি রোহমান শাওলের সঙ্গে প্রেম করছেন। সম্ভবত তারা সামনের বছর বিয়ে করবেন বলে ডিএনএ সূত্রে জানা গিয়েছে। কয়েক মাস আগে বোধহয় একটি ফ্যাশন শোয়ে সুস্মিতা ও রোহমানের দেখা হয়। ‘‘তারা বিয়ে নিয়ে ইতিমধ্যে আলোচনাও সেরে ফেলেছেন। বিষয়টি অফিশিয়াল হবে সামনের বছর।''— বলছে ডিএনএ-র একটি সূত্র। সম্প্রতি সুস্মিতার ইন্সটাগ্রাম প্রোফাইলে রোহমানকে বেশ কিছু ছবিতে দেখা যায়। দু'জনে দিওয়ালির পার্টিতেও যান। ডিএনএ রিপোর্টে প্রকাশ, রোহমান ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন, এবং তিনি তা গ্রহণ করেছেন।

ওই সূত্রে আরও জানিয়েছে, ‘‘রোহমান ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছে এবং সুন্দরী তা গ্রহন করার পরেই ঠিক করেন একসঙ্গে পাবলিক প্লেসে যাবেন। তারা এখন ঠিক করছেন গাঁটছড়া বাঁধার পক্ষে ভালো সময় কোনটা। সম্ভবত ২০১৯ এর শীতের সময় তারা বিয়েটা সারবেন।''

দিওয়ালির সময়ে বিয়াল্লিশ বছরের সুস্মিতা রোহমানের সঙ্গে একটি প্রেমপূর্ণ ছবি পোস্ট করেন। রোহমানের বয়স সাতাশ। সুস্মিতারা মেয়ে রেনে ও আলিশা ওই পোস্টে হৃদয় চিহ্নে ক্লিক করেন।


 
 
 
 
 
 
 
 
 

#duggadugga


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

 

ডিএনএ জানাচ্ছে, ‘‘রেনে ও আলিশাও রোহমানকে পছন্দ করে। মাও এতে খুশি যে মেয়েরা তার পছন্দকে মর্যাদা দিচ্ছে।'' সপ্তাহ খানেক আগে রোহমানের সঙ্গে রেনের সঙ্গীতচর্চার একটি ভিডিও পোস্ট করেছিলেন সুস্মিতা।

 

 

সুস্মিতা সেন ও রোহমান শাওল একসাথে আগ্রায় তাজমহল দেখতে যাওয়ার পরে ট্রেন্ডিং লিস্টে আসেন। ‘ফ্রেন্ডস, টিম, দি লাভ অফ লাইফ' শব্দগুলি সুস্মিতা হ্যাশট্যাগে ব্যবহার করেছিলেন।

 

 

বিশ্বসুন্দরী সুস্মিতা এখনও বিয়ে করেননি। তিনি রেনে ও আলিশাকে ২০০০ এবং ২০১০ সালে দত্তক নেন। সুস্মিতার শেষ ছবি বাংলা সিনেমা নির্বাক।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement