হোমবলিউড

কত্থক শিখছেন সুস্মিতা সেন, দেখে নিন তাঁর শিক্ষিকার সঙ্গে কয়েকটি ভিডিও

এই ভিডিওতে তাঁর কত্থক শিক্ষিকা প্রীতম শিখরের থেকে সুস্মিতার কত্থকের প্রশিক্ষণ ধরা পড়েছে

  | January 11, 2019 11:32 IST (নিউ দিল্লি)
Sushmita Sen

কত্থক শিখছেন সুস্মিতা সেন

Highlights

  • সুস্মিতা সেন ৩ টি ভিডিও শেয়ার করেছেন
  • কত্থক নাচের কঠিন তালিম নিচ্ছেন তিনি
  • তাঁর গুরু প্রীতম শিখরে

প্রাক্তন মিস ইউনিভার্স এবং বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ইদানীং চলচ্চিত্র জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়াতে তাঁর উপস্থিতি সাড়া জাগানো। গত কয়েক মাস ধরেই তাঁর প্রেমিক রোহমান শালের সঙ্গে তাঁর সম্পর্ক বহু আলোচিত বিষয়। সুস্মিতা সেন তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ভিডিও একসঙ্গে শেয়ার করেছেন। এই ভিডিওতে তাঁর কত্থক শিক্ষিকা প্রীতম শিখরের থেকে সুস্মিতার কত্থকের প্রশিক্ষণ ধরা পড়েছে। কত্থক নাচ ও তাঁর শিক্ষিকার জন্য আবেগময় একটি বার্তাও লিখেছেন তিনি।

‘উরি' মুক্তির ঠিক আগে বিশেষ স্ক্রিনিংয়ে বান্ধবীকে নিয়ে হাজির ভিকি কৌশল

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


সুস্মিতা সেন লিখেছেন, "একটি সাধারণ গুনতি যা খুশি, সচেতনতা, ভারসাম্য, ছন্দ এবং উচ্ছ্বাস বাড়িয়ে তুলতে পারে। প্রীতিম শিখরের মতো সুন্দরী মহিলা আমার জন্য মা এবং গুরু উভয়ই। সর্বদা আমাকে মূল বিষয়গুলির দিকে পরিচালিত করেন,এ এক এমন উৎস, যা বিশুদ্ধ এবং ঐশ্বরিক রূপের অনুরূপ। এমন একটি জায়গা যেখানে আমি ঘুরে বেড়াই এবং হাসিও। এখানেই শেষ না, 12345 এর আওয়াজে আমি নাচও করি। প্রীতম মা, আমি তোমাকে অনেক ভালোবাসি। তোমার ইতিবাচক শক্তি ছড়িয়ে পড়েছে, পৃথিবীর একে প্রয়োজন।” বর্তমানে কত্থক নাচের জন্য সুস্মিতা কঠোর পরিশ্রম করছেন।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় নিজের ফিটনেস রুটিন থেকে নানা মুহূর্ত শেয়ার করছেন ইদানীং। সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এবং বয়ফ্রেন্ড রোহমান শালের সঙ্গে নিজের নানা ভিডিও পোস্ট করেন। কিছুদিন আগে সুস্মিতা সেন একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে রোহমান শালকে তাঁর পরিবারের সঙ্গে দেখা যায়। তারপর রাজামৌলির ছেলের বিয়েতেও সুস্মিতা সেন ও প্রেমিক রোহমান শালকে একসঙ্গেই দেখা যায়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement