হোমবলিউড

একসঙ্গে শরীরচর্চায় সুস্মিতা-রোহমান: যুগলের ছবির নেশায় বুঁদ নেটিজেন

শরীরচর্চার সময়েও যুগলে সুস্মিতা সেন ও রোহমান শাল

  | May 27, 2019 19:13 IST (নিউ দিল্লি)
Sushmita Sen Rohman Shawl

ছবিতে একসাথে সুস্মিতা-রোহমান

Highlights

  • "আমার দেবদূতদের জন্য আরেক দেবদূত - রোহমান শল," সুস্মিতা
  • ভিডিওটি ইনস্টাগ্রামে ২ লাখ লাইক পেয়েছে
  • বেশ কিছুদিন ধরে ডেট করছেন রোহমান-সুস্মিতা

ভালোবাসার বহিঃপ্রকাশ এর থেকে আর কত সুন্দর হতে পারে! সুস্মিতা সেন আর তাঁর প্রেমিক রোহমান শলকেই দেখুন। একে অন্যের আত্মা হয়ে কেমন একসঙ্গে শরীরচর্চায় মেতেছেন। আজ সকালে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই যথারীতি তা ভাইরাল। দেখতে দেখতে লাইকসের সংখ্যা ছুঁয়েছে ২ লাখ। তাই দেখে তৃপ্ত প্রাক্তন বিশ্ব সুন্দরীর মন্তব্য, যেন স্বর্গে বাস করছি। এখানেই শেষ নয়, দু-জনে জিমের পোশাকও নাকি একে অন্যের সঙ্গে শেয়ার করছেন! 

পঁচাশিতে মৃত্যুর কাছে হেরে গেলেন 'ফাইট মাস্টার' বীরু দেবগন

ছবির নীচে বিশ্বসুন্দরীর ক্যাপশন, একসঙ্গে শরীরচর্চাও যেন স্বর্গসুখের সমান। এ আমি আগে টের পাইনি। এখন আমরা এক প্রাণ, এক আত্মা। আমার পোশাক দিব্য ফিট করে যায় রোহমানের গায়ে! রোহমান আমার দেবদূতেদের কাছে যেন আরেক দেবদূত। তারপর হ্যাশট্যাগে লেখেন ভালোবাসা অপূর্ব।


দেখুন সেই ভিডিও:




সুস্মিতা-রোহমানের প্রেমের শুরু গত বছর থেকে। মুম্বইয়ের আনাচে কানাচে ঘুরতে দেখা গেছে যুগলকে (Sushmita Sen and Rohman Shawl)। গত মাসে, ৪৩-এর প্রাক্তন বিশ্বসুন্দরী রোহমানের সঙ্গে তোলা একটি সেলফি আপলোড করেন। এবং শিরোনামে লেখেন: "ভালোবাসায় শর্ত থাকলে নিঃসন্দেহে সেটি কঠিন। সা্রাক্ষণ যেন মনে হয়, আমরা শর্তসাপেক্ষে প্রেম করছি। ঈশ্বরকে ধন্যবাদ, রোহমানের সঙ্গে আমার সেরকম সম্পর্ক নয়। তাই দু-জনেই এনজয় করছি। আমার কাছে শর্তসাপেক্ষ প্রেম মানেই শিকলের বাঁধন। এখআনে প্রেম যেন অনুভূতি নয়, বোঝা। "



রইল যুগলের আরও কিছু নজরকাড়া ছবি:





‘করণের সঙ্গে ডেট করছি না', বিস্ফোরক প্রবাল গুরুং!

বেশ কিছুদিন ধরেই ডেটিং করছেন সুস্মিতা সেন-রোহমান শাল(Sushmita Sen and Rohman Shawl)। সুস্মিতার (Sushmita Sen) দুই মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও রোহামানের (Rohman Shawl) দারুণ দোস্তি। ইদানিং সমস্ত পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। প্রসঙ্গত রোহমান দেশের প্রথম সারির মডেল। বহু নামী-দামি ডিজাইনারদের পোশাক পরে র্যাম্প মাতিয়েছেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement