হোমমিউজিক

আলি আকবর খানকে স্মরণ করে শহরে হবে স্বারা সম্রাট ফেস্টিভ্যাল

  | December 03, 2018 20:03 IST (কলকাতা)
Swara Samrat Festival 2018

উপলক্ষ স্বারা সম্রাট ফেস্টিভ্যাল ২০১৮

কেবল সঙ্গীতের জন্য একটি দিন। কেবল নিজেদের স্বপ্নগুলোকে চরিতার্থ করার জন্য একটি অন্তরঙ্গ মুহুর্ত। শুক্রবার সন্ধের র‍্যাডিসন হোটেল সাক্ষী থাকল তেমনই এক সময়ের।

কেবল সঙ্গীতের জন্য একটি দিন। কেবল নিজেদের স্বপ্নগুলোকে চরিতার্থ করার জন্য একটি অন্তরঙ্গ মুহুর্ত। শুক্রবার সন্ধের র‍্যাডিসন হোটেল সাক্ষী থাকল তেমনই এক সময়ের। উপলক্ষ স্বারা সম্রাট ফেস্টিভ্যাল ২০১৮। মূল উদ্যোক্তা বিশিষ্ট সরোদবাদক পণ্ডিত তেজেন্দ্রনারায়ণ মজুমদার।

lnoe2gj8

এই অনুষ্ঠানটির দিন ঘোষণার জন্যই আয়োজন করা হয়েছিল একটি সাংবাদিক সম্মেলনের। উস্তাদ আলি আকবর খানের উদ্দেশে নিবেদিত অনুষ্ঠানটির ঘোষণা উপলক্ষে পাঁচতারা হোটেলটিতে ছিল তারাদের মেলা।

vu64gsi8

উপস্থিত ছিলেন পণ্ডিত বিজয় কিচলু, কৌশিকি চক্রবর্তী, পণ্ডিত বিক্রম ঘোষ, মমতাশঙ্কর, মনোময় ভট্টাচার্য, শ্রীজাত, অনুপম রায়, গৌতম ঘোষ, রাঘব চট্টোপাধ্যায়, শুভমিতা বন্দ্যোপাধ্যায়, অলোকানন্দা রায়, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, শুভঙ্কর বন্দ্যোপাধ্যায় প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ইন্দ্রায়ুধ মজুমদার। 


h39s653o

 


দু'দিন ব্যাপী 'স্বারা সম্রাট ফেস্টিভ্যাল ২০১৮' অনুষ্ঠিত হবে আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement