হোমবলিউড

রণবীর সিং এর সঙ্গে প্রথম সিনেমা নিয়ে উচ্ছ্বসিত করিনা কাপুর

করণ জোহরের আগামী চলচ্চিত্র ‘তখত’ এর অভিনেতাদের তালিকাটি যথেষ্টই লোভনীয়। এই সিনেমায় রয়েছে করিনা কাপুর, অনিল কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জাহ্নবী কাপুর এবং রণবীর সিংহের মতো তারকারা। এঁদের মধ্যে রণবীরের সঙ্গে কাজ করতে পারার সুযোগ পেয়ে ভীষণই আনন্দিত ও উত্তেজিত করিনা কাপুর।

  | August 27, 2018 18:16 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Kareena Kapoor

ল্যাকমে ফ্যাশন উইকে করিনা কাপুর

Highlights

  • "রণবীরের সঙ্গে কাজের ইচ্ছা অনেকদিনের"- বলেন করিনা
  • "রণবীর অসাধারণ অভিনেতা" বলেন করিনা কাপুর
  • করিনা আরও জানান, এই কাজের সুযোগে ভীষণই খুশি তিনি

করণ জোহরের আগামী চলচ্চিত্র ‘তখত’ এর অভিনেতাদের তালিকাটি যথেষ্টই লোভনীয়। এই সিনেমায় রয়েছে করিনা কাপুর, অনিল কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জাহ্নবী কাপুর এবং রণবীর সিংহের মতো তারকারা। এঁদের মধ্যে রণবীরের সঙ্গে কাজ করতে পারার সুযোগ পেয়ে ভীষণই আনন্দিত ও উত্তেজিত করিনা কাপুর। করণ জোহরের পরিচালনায় তখত রণবীরের সঙ্গে করিনা কাপুরের প্রথম সিনেমা। ল্যাকমে ফ্যাশন সপ্তাহের পাশাপাশি এই সিনেমা বিষয়ে করিনা বলেন, "এটা খুবই ভালো যে এত বছর পরে আমি তাঁর সাথে একই সিনেমায় কাজ করব। দীর্ঘদিনের ইচ্ছা ছিল আমার। রণবীর সত্যিই বড় অভিনেতা, তাঁর সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি।"

করণ জোহরের পরিচালনায় কভি খুশি কভি গম সিনেমায় অভিনয় করেন করিনা। ধরমা প্রোডাকশনের সিনেমা ব্রাদার্স, এক ম্যায় অউর এক তু, কুরবান, উই আর ফ্যামিলি সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। করণের সঙ্গে ফের কাজ করার প্রসঙ্গে করিনা বলেন, “আমি অতীতে ধরমার সঙ্গে অনেক সিনেমাই করেছি, কিন্তু দীর্ঘদিন পরে করণ আমাকে আবার পরিচালনা করবেন। এটা খুব ভালো লাগছে। করণের সঙ্গে কাজ করে সবসময়ই আলাদা আনন্দ পাওয়া যায়।”

করিনা বলেন, "ও আমার অন্যতম কাছের বন্ধু। আসলে ও আমার ভাইয়ের মতোই। ও এমন একজন যাকে আমি ভালোবাসি, প্রচণ্ড ভরসাও করি। করণ আর ধরমা প্রোডাকশনের সাথে যখনই আমি কাজ করি আমার মনে হয় আমি বাড়ির কাজই করছি। এই কাজটিও তেমনই সুন্দর হতে চলেছে।” করিনা কাপুরকে শেষবার দেখা গেছে শশাঙ্ক ঘোষ পরিচালিত ভিরে দি ওয়েডিং সিনেমায়।


 


করণ জোহর এই মাসের শুরুতেই ‘তখত’ সিনেমার অভিনেতাদের নাম ঘোষণা করেন এবং জানান এই ছবিটির মূল গল্প মুঘল আমলের সিংহাসনে দখলের যুদ্ধকে ভিত্তি করেই:

 

 

2016 সালের অ্যায় দিল হ্যায় মুশকিলের পর পরিচালক হিসাবে করণ জোহরের প্রথম চলচ্চিত্র ‘তখত’ থাকবে। ধড়কের পরে জাহ্নবী কাপুরের দ্বিতীয় চলচ্চিত্রও হবে এটিই।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement