হোমবলিউড

উইকএন্ডে জলকেলিতে মগ্ন মালাইকা! ছবি ভাইরাল

শুক্রবার আসতেই খুশি মালাইকা। তাঁর সেই খুশি দেখে খুশি নেটিজেনরাও।

  | May 31, 2019 19:55 IST
Malaika Arora Instagram

জলকেলিতে ব্যস্ত মালাইকা (সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • মালাইকার পোস্টটি ইন্টাগ্রামে ৯২ হাজার লাইক পেয়েছে
  • গ্রীষ্মের তাপে আমি দগ্ধ, বলেছেন মালাইকা
  • আজ শুক্রবার

সপ্তাহান্তের শুরু এর থেকে ভালো আর কী হতে পারে!  আপনি -আমি যখন রোজের মতো সকাল হতেই ব্যস্ত যে যার কাজে তখনই মালাইকা অরোরা (Malaika Arora) বেছে নিয়েছেন সুইমিং পুল। ঠাণ্ডা, নীল জলে গা ডুবিয়ে মগ্ন জলকেলিতে। সেই ছবি মালাইকা পোস্ট করেছেন (Instagram)-এ। এবং যথারীতি সেই পোস্ট ভাইরাল হয়ে শোর তুলেছে নেটপাড়ায়।  পরনে প্রিন্টেড সুইম স্যুট (Dressed in a printed swimsuit)। মুখে লাস্যমাখানো হাসি। মালাইকা যেন জলের বুকে জলপরি! সঙ্গে তাঁর মতোই আগুনে ক্যাপশন: "ঈশ্বরকে ধন্যবাদ আজ শুক্রবার। উইকএন্ডের শুরু। গরমে নাজেহাল আমি। এবার মনের আনন্দে জলে ডুব দিতে পারব।" তারপরে হ্যাশট্যাগে বলেছেন টিজিআইএফ, থ্যাঙ্ক গড ইটস ফ্রাইডে! (Thank God Its Friday) 

দেখুন সেই পোস্ট:


It's FRIYAYYYYYYYY .... this summer heats got me frolicking #TGIF


A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


বরাবরই মালাইকা অরোরার (Malaika Aroras) ইনস্টাগ্রাম প্রোফাইল (Instagram profile) তাঁর মতোই টক-ঝাল-মিষ্টি। একই সঙ্গে তিনি পোস্ট করেছেন একটি পুরনো ছবিও। যখন তিনি ভিডিও জকি (VJ ) ছিলেন এমটিভি-র (MTV)। পুরনো ছবিতে মালাইকা (Malaika) বসে সাইরাস ব্রোয়াচার (Cyrus Broacha) সঙ্গে। ক্যআপশনে লেখা: "দিনটা ছিল বৃহস্পতিবার ... এখান থেেকই আমার সবকিছুর শুরু। এমটিভি লাভলাইনের (Loveline ) সেই সেট। সঙ্গে এক এবং অদ্বিতীয় সাইরাস (সারাক্ষণ খিদে পেত ওর। আর বাড়ি পালাতে চাইত). দিনগুলো বড্ড মিস করি। সময়টা ১৯৯৮ (Circa 1998)."



এই সপ্তাহের শুরুতেই মালাইকা, (Malaika Arora) যদিও ট্রোলড (trolled) হয়েছেন অপরিচ্ছন্ন আন্ডারআর্মের ('unedited' underarms) জন্য। বিতর্কিত ছবিটি দেখুন


#bts....

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


এতো গেল উইকএন্ড সেলিব্ররেশন। কাজের দুনিয়ায় কী করছেন মালাইকা?  আপাতত রিয়েলিটি শো (TV reality show)  ইন্ডিয়াস গট ট্যালেন্ট-এর (India's Got Talent) বিচারক তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement