হোমবলিউড

‘আরাধ্যার বয়স তিন নয়, ওর হাতটা এ বার ছাড়ুন,’’ ঐশ্বর্য রাইকে কটাক্ষ ইন্টারনেটের

যে কোনও অনুষ্ঠানে প্রাণ ঢেলে দেন আরাধ্যা। ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিয়েতেও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আরাধ্যার মিষ্টি ছবি দেখা গিয়েছিল। ঐশ্বর্য ও অভিষেক বাচ্চনের বিয়ে হয় ২০০৭ সালে। ২০১১ সালে আরাধ্যা বচ্চনের জন্ম হয়।

  | May 02, 2019 10:55 IST (নিউ দিল্লি)
Aishwarya Rai Bachchan

মুম্বইয়ে মায়ের সঙ্গে আরাধ্যা

Highlights

  • আরাধ্যা মা-বাবার সঙ্গে প্রায় সব অনুষ্ঠানেই যায়
  • ঐশ্বর্য ও অভিষেক আরাধ্যাকে পাপারাৎজির হাত থেকে বাঁচিয়ে রাখার চেষ্টা করেন
  • এ বছর আট বছরে পা দেবে আরাধ্যা

মহা তারকারা সবসময় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হন। আর ঐশ্বর্য রাই বচ্চনের ক্ষেত্রেও তার অন্যথা হলো না। সোমবার সন্ধ্যায় ঐশ্বর্য রাই বচ্চন অভিষেক বচ্চন ডিনারের জন্য গিয়েছিলেন ইয়াচুয়াতে সেখানে তাদের সঙ্গে গিয়েছিলেন আরাধ্যা এবং জয়া বচ্চনও। তাদের সেই খেতে যাওয়ার ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে ঐশ্বর্যর প্রতি ইন্টারনেটের মন্তব্য, ‘‘আপনি কিছুক্ষনের জন্য আরাধ্যার হাতটা একটু ছাড়তে পারেন''। এক জন মন্তব্য করেছেন ‘‘সবসময় এই একভাবেই মেয়ের হাতটা ধরে থাকেন, আশা করি আপনার বাচ্চার ঘাড়ে ব্যথা হয় না।'' সাত বছরের মেয়ের হাত কেন মা সবসময় এভাবে ধরে থাকে সেই নিয়ে কটাক্ষ করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

‘বরুণ ধাওয়ান জানে আমি ওকে ভালোবাসি', খোলামেলা বললেন অনন্যা পাণ্ডে

4082art

ছবিতে দেখা যাচ্ছে ঐশ্বর্য রাই আরাধ্যাকে হাত ধরে এসকর্ট করে গাড়ি অবধি নিয়ে যাচ্ছেন। সেখানে এ ধরনের মন্তব্য এসেছে। একজন লিখেছেন, ‘‘ওর বয়স তিন নয়, ঐশ্বর্য রাই এ বার অন্তত ওকে একা চলাফেরা করতে দিন।''


makh6lu
91096lg
mu7t7auo
9ccvaha8
9sj5qtk

যে কোনও অনুষ্ঠানে প্রাণ ঢেলে দেন আরাধ্যা। ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিয়েতেও দীপিকা পাড়ুকোনের সঙ্গে আরাধ্যার মিষ্টি ছবি দেখা গিয়েছিল। উদয়পুরে তোলা সেই সব ছবি বেশ ভাইরালও হয়েছিল। অম্বানিদের বিয়েতে পাপারাৎরাজি আরাধ্যাকে ক্রমাগত পোজ দিতে অনুরোধ করছিল। সেখানে আরাধ্যার অভিব্যক্তি ভাইরাল হয়েছিল। তখনও আরাধ্যার হাত ধরে রেখেছিলেন তার বাবা-মা। আরাধ্যা যখন একেবারে ছোট ছিল তখন থেকেই সে কান চলচ্চিত্র উৎসবে মায়ের সঙ্গে যায়।



Last night in Udaipur!!!!

A post shared by Mickey Contractor (@mickeycontractor) on




ঐশ্বর্য ও অভিষেক বাচ্চনের বিয়ে হয় ২০০৭ সালে। ২০১১ সালে আরাধ্যা বচ্চনের জন্ম হয়। দম্পতিকে দীর্ঘ দিন বাদে অনুরাগ কশ্যপের ‘গুলাব জামুন' সিনেমায় একসঙ্গে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement